Logo

এশিয়া মানবাধিকার সংস্থা কক্সবাজার জেলা শাখা অনুমোদিত

প্রেস বিজ্ঞপ্তি / ১০৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

 

কক্সবাজার জেলায় জাতি সংঘ ঘোষিত নীতিমালা অনুযায়ী পরিচালিত, এশিয়া মানবাধিকার সংস্থা কক্সবাজার জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নুরুল আজিম কনক কোম্পানিকে সভাপতি, শাহেদুল আলম রানা সাধারণ সম্পাদক ও মোঃ নাজিম উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক করে কক্সবাজার জেলার এগারোজন বিশিষ্ট আংশিক কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

এশিয়া মানবাধিকার সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি মোস্তফা আলী মুকুল (এমপি) ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলুর স্বাক্ষরিত কক্সবাজার জেলার আংশিক কমিটি অনুমোদন করেন।

উক্ত কমিটিতে আরও রয়েছেন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, অর্থ সম্পাদক এম জাফর আলম দিদার, প্রচার সম্পাদক এম মোস্তফা কামাল আজিজী, দপ্তর সম্পাদক আনোয়ার হোসাইন (রিপন), শিক্ষা সম্পাদক ইমতিয়াজ মাহমুদ ইমন, আইসিটি বিষয়ক সম্পাদক নজমুদ্দিন ফয়েজ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন হেলালী, সম্মানিত সদস্য ওলিউর রহমানসহ এগারোজন বিশিষ্টজনের একটি শক্তিশালী কক্সবাজার জেলা কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

এশিয়া মানবাধিকার সংস্থা কক্সবাজার জেলা কমিটি অনুমোদন দেওয়ায় কেন্দ্রীয় কমিটির সভাপতি মোস্তফা আলী মুকুল (এমপি) এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু ভাই’কে কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে, আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর