Logo
শিরোনাম :
ঈদগাঁও নদীর উপর গজালিয়া হয়ে ঈদগড় সংযোগ সেতু নির্মানের কাজ শুরু মহেশখালীর হোয়ানকে অত্যাধুনিক কসমেটিক দোকান শুভ উদ্বোধন চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৯ ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল ২৫ জন যুবলীগ কর্মী টেকনাফের চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক কক্সবাজারের কাউন্সিলর বাবুর মৃত্যু :ঈদগাঁওর বিভিন্ন মহলের শোক  মহেশখালীর হোয়ানক বউ বাজারে বাণিজ্যিক ভাবে গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রির অভিযোগ ইব্রার চোখে ব্রাজিলের রোনালদো সর্বকালের সেরা ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমার পাসপোর্টে দেওয়া ঠিকানা ভুল! জালালাবাদে গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সোমবার

চির নিদ্রায় রাহাত খান

নিজস্ব প্রতিবেদকঃ / ৯৪ বার
আপডেট সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

 

প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক ও দেশবরেণ্য কথাসাহিত্যিক রাহাত খানের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে জোহরের নামাজের পর তার দাফন সম্পন্ন করা হয়।

এর আগে সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

জানাজায় অন্যদের মধ্যে অংশ নেন বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

এছাড়া জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, বিএফইউজে’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়াসহ মরহুমের পরিবারের সদস্য ও সর্বস্তরের সাধারণ মানুষ অংশ নেন জানাজায়।

এরপর তার মরদেহ নিয়ে আসা হয় শেষ কর্মস্থল প্রতিদিনের সংবাদ কার্যালয়ে। উপস্থিত প্রতিদিনের সংবাদ এর সকল সাংবাদিক ও কলাকুশলীরা এ সময় রাহাত খানের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলামের পক্ষ থেকেও রাহাত খানের মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। দুপুর ১২টায় তার দ্বিতীয় জানাজার নামাজ শেষে বুদ্ধিজীবী কবরস্থানে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, বিশিষ্ট সাংবাদিক ও কথাসাহিত্যিক রাহাত খান শুক্রবার রাত সাড়ে ৮টায় রাজধানীর ইস্কাটনের নিজ বাসভবনে ইন্তেকাল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর