Logo
শিরোনাম :
চাঁপাই নবাবগন্জের ভোলাহাটে বর বদল তুমব্রু দুর্গা মন্দির পরিচালনা কমিটি কর্তৃক সংবর্ধিত নব-নির্বাচিত ইউপি সদস‌্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ মাদক সেবী আটক টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা উদ্ধার উঠে গেছে সংকেত, কক্সবাজার ফিরতে পারেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা চকরিয়া থানায় হঠাৎ পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ফাতির পায়ে এল ক্লাসিকোতে বার্সার ‘৪০০’ ব্যারিস্টার রফিক-উল হকের বর্ণাঢ্য জীবন ছাত্রীকে ‘ধর্ষণ’, পালিয়েও রক্ষা হলো না মাদ্রাসা সুপারের ফেসবুকে মাদ্রাসাছাত্রীর ‘বিকৃত ছবি’ প্রকাশঃআটক-২

কক্সবাজারের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় দুই সহোদরসহ তিনজন নিহত

চকরিয়া প্রতিনিধি: / ৩৬ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

 

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়। এর কারণে বাড়িতে অবস্থান করছিলো রিফাত, তারেক ও নিলয়। তাদের স্বপ্ন ছিলো লেখাপড়ার পাঠ চুকিয়ে চাকুরী করবেন। ভালো অবস্থানে যাবেন। তাদের সে স্বপ্ন আর আলোর মুখ দেখতে দিলো না একটি দূর্ঘটনা।

রবিবার দুপুর ১ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার জিদ্দাবাজার এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ হারায় দুই সহোদরসহ তারা তিনজন।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আমজাদ হোসেন রিফাত (২২) ।

একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে ও চট্টগ্রামের নাসিরাবাদ পল্যিাকনিকেল থেকে সদ্য পাশ করা টেক্সটাইল ইঞ্জিনিয়ারি তানজিলুর রহমান নিলয় (২২) তার ছোট ভাই মোহাম্মদ তারেক (১৬)। সে এবার এসএসসি পাশ করেছে।

হারবাং ইউনিয়নের বাসিন্দা ও তাদের বন্ধু সুজন কান্তি নাথ বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ রয়েছে। সে কারণে তারা বাড়িতে অবস্থান করছিলো।

রবিবার সকালের দিকে তারা তিনজন চকরিয়া পৌরশহরে কাজে যায়। ফিরে আসার সময় দূর্ঘটনায় পতিত হয়। এতে দুইজন ঘটনাস্থলে এবং আরেকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনসপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রবিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংরে দিকে যাচ্ছিল।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে ডুকে যায়।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও তারেককে মৃত ঘোষনা করেন।http://dailycoxnews.com

অপর আহত তানজিমুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালের পৌছানোর আগে তিনিও মারা যায় বলে জানতে পেরেছি।

তিনি আরো বলেন, এই ঘটনায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর