Logo

নতুন চ্যালেঞ্জ নিতে চেলসিতে সিলভা

স্পোর্টস ডেস্ক। / ৯৫ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

 

ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভাকে একবছরের জন্য দলে ভিড়িয়েছে চেলসি। ৩৫ বছর বয়সী এই সেন্টারব্যাককে দলে ভেড়াতে কোন খরচ করতে হয়নি ব্লুজদের। ২০১৯-২০ মৌসুমে ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে ৮ বছরের চুক্তি শেষ হয় সিলভার।
সদ্য শেষ হওয়া মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লীগে সবচেয়ে বেশি (৫৪) গোল হজম করেছে চেলসি। কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড তাই রক্ষণে শক্তি বাড়ানোর কাজে মনযোগী হয়েছেন। সিলভার আগে লেস্টার সিটি থেকে দলে ভিড়িয়েছেন ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েলকে।
ব্রাজিলের জার্সিতে ৮৮ ও পিএসজি’র হয়ে ২০০টির বেশি ম্যাচ খেলা সিলভা প্রথমবার খেলবেন ইংল্যান্ডে। পিএসজি’র হয়ে ফ্রেঞ্চ লীগ মাতানোর আগে তিনি তিন মৌসুম খেলেছেন ইতালিয়ান ক্লাব এসি মিলানে। বিশ্বের সবচেয়ে প্রতিযোগিতামূলক লীগের চ্যালেঞ্জ নিতে তৈরি অভিজ্ঞ এই ডিফেন্ডার। থিয়াগো সিলভা বলেন, ‘আমি এখানে নতুন চ্যালেঞ্জ নিতে এসেছি।

সঙ্গে সম্মানিত বোধ করছি। স্টামফোর্ড ব্রিজে শিগগিরই দেখা হচ্ছে। ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের মতো কিংবদন্তির অধীনে খেলার জন্য মুখিয়ে রয়েছি।’ পিএসজি’র জার্সিতে টানা সাত মৌসুম ফরাসি লীগ ওয়ান জয়ের পর চেলসির হয়ে সিলভার অভিষেক হতে পারে ১৪ই সেপ্টেম্বর। নতুন মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লীগে সেদিন প্রথম ম্যাচে চেলসি মুখোমুখি হবে ব্রাইটনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর