Logo
শিরোনাম :
গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো গর্জনিয়ায় এক দিন মজুরের মৃত্যু !! চাঁপাই নবাবগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ রামুতে হরিনের মাংস বিক্রি,ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ পশু জবাই করে মাংস বিক্রি, আতঙ্কিত শহরবাসী চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪ ছোট মহেশখালী ডেইলপাড়ায় চতুর্থ শ্রেণীর ছাত্র বলৎকার, গ্রেপ্তার ১, থানায় মামলা রোহিঙ্গাদের হাতে জাতীয় পরিচয় পত্র: জড়িতদের বিরুদ্ধে চলছে তদন্ত অশ্রুসিক্ত নয়নে দীর্ঘতম সৈকতে প্রতীমা বির্সজন বিরূপ প্রভাব পরিবেশে উখিয়ায় অপ্রতিরোধ্য বালি বাণিজ্য

পাবনা-৪ আসনে আ.লীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

নিজস্ব প্রতিবেদকঃ / ৩৪ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

 

পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান বিশ্বাস।

রোববার (৩০ আগস্ট) বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী পাবনা-৪ সংসদীয় আসনের উপনির্বাচনে লড়তে তাকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লী‌গের দফতর সম্পাদক ব‌্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, আজ‌কের ম‌তো সভা শেষ। বাকি আসনগুলোর বিষয়ে সিদ্ধান্ত দেয়ার জন্য দলীয় সভানেত্রীকে সভার পক্ষ থেকে দায়িত্ব দেয়া হয়েছে। পরবর্তী সময়ে সভানেত্রী সিদ্ধান্ত দেয়ার পর তা জানানো হবে।

জাতীয় সংসদের পাঁচ শূন্য আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমার কার্যক্রম চলে ১৭ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত। মোট ১৪১ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (সিরাজগঞ্জ-১), সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (ঢাকা-১৮), সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু (পাবনা-৪), শ্রমিক নেতা ইসরাফিল আলম (নওগাঁ-৬) ও হাবিবুর রহমান মোল্লার (ঢাকা-৫) মৃত্যুতে এ আসনগুলো শূন্য হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর