Logo
শিরোনাম :
পাউরুটি কিনে দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা মুক্তি চাইলেন ধর্ষিতা, কারাফটকে বিয়ের নির্দেশ কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৩৬৫ জনের নমুনা টেস্টে ৪৬ জন করোনা পজেটিভ শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের যুবলীগ সভাপতি ছৈয়দুল বশরের শুভেচ্ছা সকল অপশ‌ক্তি‌কে ক‌ঠোর হা‌তে দমন কর‌ছেন শেখ হা‌সিনা : রেজাউল ক‌রিম চৌধুরী চাচিকে ধর্ষণ: যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড চাঁপাই নবাবগন্জের গোমস্তাপুর অটোর ধাক্কায় শিশুর মৃত্যু শিক্ষকের মৃত্যুে নয়াবাজার উচ্চ বিদ্যালয় এসএসসি ২০১৮ ব্যাচের শোক প্রকাশ ঈদগাঁওতে ছাত্রলীগের সভায় বক্তারা…. ঐক্যবদ্ব থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান প্রশিক্ষণ ও লাইসেন্সবিহীন কোন গাড়ি চালক সড়কে থাকবে না

মাহির রাজকীয় প্রত্যাবর্তন

মানবজমিনঃ / ৪০ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

 

চলতি প্রজন্মের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরুতে পর পর বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি। যার কারণে ‘হিট’ নায়িকার তকমাও জুড়ে যায় তার নামের পাশে। দর্শকদের মাঝেও অন্যরকম গ্রহণযোগ্যতা তৈরি হয় মাহির। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিতে অভিনয় করে ব্যাপকভাবে প্রশংসিত হন এ নায়িকা। এদিকে করোনা পরিস্থিতির শুরু থেকেই ঘরবন্দি সময় কাটিয়েছেন মাহি। তেমন একটা বের হননি। এরইমধ্যে জুন থেকে শুটিং শুরু হয়েছে নাটক ও চলচ্চিত্রের।

স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছেন অনেকেই। তারই ধারাবাহিকতায় করোনার পর বলা চলে মাহির রাজকীয় প্রত্যাবর্তন ঘটছে চলচ্চিত্রে। এরইমধ্যে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে মাহি দ্বিতীয়বারের মতো জুটি বাঁধবেন নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে। এরইমধ্যে এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছেন মাহি। অন্যদিকে সরকারি অনুদানের ভিন্নধর্মী গল্পের ছবি ‘আশীর্বাদ’-এ কাজ করতে যাচ্ছেন এ নায়িকা। সম্প্রতি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। এখানে তার নায়ক রোশান। জেনিফার ফেরদৌস প্রযোজিত এ ছবিটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। দু’টি ছবিতেই দুই রূপে দেখা মিলবে মাহির। এ প্রসঙ্গে মাহি বলেন, সত্যি বলতে কী করোনার পর এমন ভালো কিছুর মাধ্যমেই ফিরতে চাচ্ছিলাম। ‘নবাব এলএলবি’ এবং ‘আশীর্বাদ’ ছবি দুটো সে যাত্রা সহজ করে দিলো। দু’টি ছবির গল্পই দারুণ। চরিত্রও বেশ মনে ধরেছে। নিজেকে প্রমাণের সুযোগ রয়েছে। এ ধরনের ছবিতেই আসলে আমি কাজ করতে চাই। এদিকে ‘আশীর্বাদ’ ও ‘নবাব এলএলবি’ ছবি দু’টির শুটিং খুব দ্রুতই শুরু হবে। দু’টি ছবিই ভালোভাবে শেষ করতে চান মাহি। বলেন, করোনার সময়টাতে নিজেকে প্রস্তুত করেছি। মন যেন ভালো থাকে সে চেষ্টা করেছি। তবে কতদিন কাজ ছাড়া থাকা যাবে! সব জায়গাতেই এখন কাজ শুরু হয়েছে। তবে অবশ্যই আমাদের স্বাস্থ্যবিধি ও নিয়মকানুন মেনেই শুটিং করতে হবে। কারণ নিরাপত্তাটাই সবার আগে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর