Logo

রাঙ্গুনিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি / ৮৭ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

 

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণের ঘটনায় আবদুল খালেক (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার শিলক থেকে ওই ব্যক্তিকে গ্রেফতারের পর বিকালে আদালতে প্রেরণ করা হয়।

আসামি আদালতে ধর্ষণের ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল খালেকের বাড়ি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায়। তিনি পদুয়া ইউনিয়নের নারিশ্চা এলাকায় মো. হাসান নামে এক ব্যক্তির বাগানে কেয়ারটেকার হিসেবে চাকরি করেন।

২৫ আগস্ট বিস্কুটের লোভ দেখিয়ে ফলের বাগানে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে কাউকে না জানানোর হুমকি দেয়া হয়। ঘটনার কয়েকদিন পর ওই শিশুর শরীরে ব্যথা অনূভুত হলে তার মায়ের কাছে ব্যথার কথা বলতে গিয়ে ঘটনা জানাজানি হয়। ধর্ষণের শিকার ওই শিশুর মা রোববার রাঙ্গুনিয়া থানায় মামলা করেন।

ভিকটিমের মা জানান, তার শিশুকন্যাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনার ৪ দিন পর ওই শিশুকন্যার শরীরে ব্যথার কথা বলার পর বিষয়টি জানতে পারি।

ঘটনার বিষয়ে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার বর্ণনা দিয়ে দোষ স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর