Logo
শিরোনাম :
কক্সবাজারের কলাতলী টিএন্ডটি পাহাড়ে বসতবাড়ী উচ্ছেদে গুলিবর্ষণ, ৩ সাংবাদিক আহত কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভায়…. জালালাবাদ-পোকখালী-ইসলামাবাদ-পিএমখালী যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষনা বান্দরবানে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাংবাদিকতার যোগ‍্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত ধর্ষণের শিকার এক নারীর গল্প! টেলরের শতক, শাহীনের ৫ উইকেটের দিনে পাকিস্তানের জয় ছক্কার রেকর্ডের ম্যাচে গেইলের ৯৯ শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো তুরস্ক, নিহত ৪ রোহিঙ্গা সন্ত্রাসী’ গ্রুপের প্রধান সালমান শাহ আটক ফ্রান্সে নবীর অবমাননা’ নিয়ে টেকনাফ হোয়াইক্যংয়ের ইসলামপন্থীদের ব্যাপক বিক্ষোভ মিছিল

চৌফলদন্ডীতে’তে ইয়াবা সেবনকারীদের কোপে রক্তাক্ত নারী!

সদর প্রতিনিধি / ৩৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

 

কক্সবাজার সদরের চৌফলদন্ডী খোনকারখীলে চিহ্নিত ইয়াবা সেবনকারীদের নেতৃত্বে হোসনে আরা নামের এক নারীকে উপর্যপুরী কুপিয়েছ বলে খবর পাওয়া গেছে। আহত নারী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি। ৩১ আগষ্ট দুপুর ও রাতে দুই দফায় এ ঘটনাটি ঘটে চৌফলদন্ডী ইউনিয়নের খোনকারখীল মাতবর পাড়া এলাকায় আহত নারীর বাড়িতে। হোসনে আরা একই এলাকার মৃত ফোরকান আহমদের স্ত্রী।
স্থানীয় ও আহতের স্বজনরা জানান, গতকাল সোমবার বিকাল ২ টার দিকে একই এলাকার সাবেক মেম্বার বেদারের ছেলে রাশেলের নেতৃত্বে শফি আলমের ছেলে মোস্তফা, মোস্তাফিজুর রহমানের ছেলে শওকতসহ আরো কয়েকজন মিলে হোসনে আরার বসত ঘরে গিয়ে কোন কিছু বুঝে উঠার আগে বের করে দেয় পরিবারের অন্য সদস্যদেরও। কিছুক্ষণ পর পরই বাড়ীতে থাকা হাঁস মুরগী গুলো জবাই করে ঘরে সীলগালা করে দেয়। এসবের কারণ জানতে চাইলে তাদেরকে প্রথমে মারধর করে ধাওয়া করে। তারা আত্মরক্ষার্থে পালিয়ে আশ্রয় নেয় পাশাপাশি এক আত্মীয়ের বাড়ীতে।

একই দিন রাত ৮ টার দিকে ঐ আত্মীয়ের বাড়ীতে গিয়ে ফের হোসনে আরাকে লম্বা দা’ দিয়ে উপর্যুপরী কোপ দেয়। তার শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যান। আহতের স্বজনরা দাবী করেন, বেদার মেম্বারের ছেলে রাশেল একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারী। তারা এলাকায় চুরি ডাকাতি থেকে শুরু করে হরেকরকমের অপরাধ সংগঠিত করে আসছে। মাদকের টাকা না পেয়ে হোসনে আরার বাড়ীতে হানা দিয়ে লুটপাট চালায়। বাধা দেওয়ায় তাকে কুপিয়ে হত্যার উদ্দ্যেশ্যে হামলা চালায়। পরে আত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।জড়িতদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। পরবর্তীতে পাওয়া গেলে গুরুত্বসহকারে ছাপানো হবে। স্থানীয় ওয়ার্ড মেম্বার জয়নাল আবেদীনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ জাতীয় এখনো শুনে নাই বলে জানান। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি মাসুম খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিকটিমের চিকিৎসা সনদসহ প্রয়োজনীয় ডকুমেন্ট সহকারে অভিযোগ বা মামলা করলে তদন্ত পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর