Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্রসহ ৫ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ আটক ইসলামাবাদে জমি বিরোধকে কেন্দ্র করে মা-মেয়েকে কুপিয়ে হত্যা গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল

গাড়ি থেকে নামিয়ে কিশোরীকে ‘ধর্ষণচেষ্টা’যুবক আটক

চকরিয়া প্রতিনিধি। / ৭২ বার
আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের চকরিয়ায় গাড়ি থেকে নামিয়ে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা সড়কের পাশের পাহাড়ি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত যুবককে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

অভিযুক্ত যুবকের নাম মো. ফজল করিম (৩০)। তিনি উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোকজন জানায়, সকালে বদরখালী থেকে লামা উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল ওই কিশোরী। চকরিয়া থেকে একটি ম্যাজিক গাড়িতে করে উপজেলার মালুমঘাট পৌঁছার আগেই যাত্রী নামাতে থাকে গাড়িটি। এসময় ফজল করিম গাড়ির সামনের সিটে বসা ওই কিশোরীর কাছে ইয়াবা আছে বলে তাকে গাড়ি থেকে নামিয়ে দেন।
পরে রাস্তার পাশে পাহাড়ি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকার শুনে স্থানীয় লোকজন জঙ্গলে গিয়ে অভিযুক্তকে আটক করে এবং কিশোরীকে উদ্ধার করে।

ডুলাহাজারা ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শওকত আলী বলেন, এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফজল করিমকে চকরিয়া থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানান কিশোরী। তার মা-বাবাকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর