Logo
শিরোনাম :
গোদাগাড়ীতে ২কেজি গাঁজাসহ আটক-২ “বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) কক্সবাজার জেলা কমিটি ঘোষণা, অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত “ টেকনাফে বিজিবির হাতে দশ হাজার ইয়াবা নিয়ে মৎস্যজীবীলীগ নেতা জসিম আটক রামুতে অস্বাস্থ্যকর পরিবেশে যত্রতত্র পোল্ট্রি খামার,জীবনযাত্রায় অস্বস্তি! পোকখালী ইউনিয়ন কৃষকলীগের সম্মেল ও কাউন্সিল সম্পন্ন বিয়ের সিদ্ধান্তে ঘরছাড়া দুই তরুণী, অতঃপর.,, টেকনাফে এনজিও সংস্থার দখল থেকে খেলার মাঠ ফেরত চান শামলাপুরবাসী সংগঠনকে সুসংগঠিত করতে…. কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভা ৩০ অক্টোবর ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলন ও কাউন্সিল ৩০ অক্টোবর রাইখালীতে প্লাস্টিকের বস্তায় ২’শ লিটার মদ পাচারের সময় নারী মাদক বিক্রেতা আটক

টেকনাফে বিজিবির অভিযানে গত আগস্ট মাসে ২৯কোটি ৩৯লক্ষ টাকার ইয়াবা ও চোরাইপণ্যসহ আটক-২২

শামসু উদ্দিন, টেকনাফ:: / ৩৭ বার
আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের টেকনাফ সীমান্তের চেকপোস্ট ও সাগর পথে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা চলতি বছরের গত আগস্ট মাসে অভিযান চালিয়ে ২৯কোটি ৩৯লক্ষ ৪৮হাজার ৪শ ২৫টাকা মূল্যমানের বিপূল পরিমাণ ইয়াবা, ফেন্সিডেল ও চোরাইপণ্যসহ ২২জন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে।

বিজিবি সুত্র জানায়, চলতি ২০২০ সালেহ ১লা আগস্ট হতে ৩১ আগস্ট পর্যন্ত টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন বিওপি, চেকপোস্ট, আউটপোস্ট ও ব্যাটালিয়ন সদর টহল দলের সদস্যরা নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩টি মামলায় ৯লাখ ৬৩হাজার ২শ ৭৯পিস ইয়াবা জব্দ করে। তম্মধ্যে ১লাখ ৭৯হাজার ২শ ৩৯পিসসহ ১৮জনকে আটক এবং অবশিষ্ট ৭লাখ ৮৪হাজার ৪০পিস পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন উদ্ধার করে।

অপরদিকে ১টি মামলায় ১শ ২৪ বোতল ফেন্সিডেলসহ ১ পাচারকারীকে আটক করা হয়। এছাড়া অন্যান্য চোরাইপণ্যের ৬টি মামলায় ৩জনকে আটক করা হয়। তবে এই মাসে আগ্নেয়াস্ত্র জাতীয় কিছুই আটক করা হয়নি।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) গত আগস্ট মাসের এই অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, তবে সীমান্তে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিজিবির সদস্যরা সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর