Logo
শিরোনাম :
গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো গর্জনিয়ায় এক দিন মজুরের মৃত্যু !! চাঁপাই নবাবগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ রামুতে হরিনের মাংস বিক্রি,ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ পশু জবাই করে মাংস বিক্রি, আতঙ্কিত শহরবাসী চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪ ছোট মহেশখালী ডেইলপাড়ায় চতুর্থ শ্রেণীর ছাত্র বলৎকার, গ্রেপ্তার ১, থানায় মামলা রোহিঙ্গাদের হাতে জাতীয় পরিচয় পত্র: জড়িতদের বিরুদ্ধে চলছে তদন্ত অশ্রুসিক্ত নয়নে দীর্ঘতম সৈকতে প্রতীমা বির্সজন বিরূপ প্রভাব পরিবেশে উখিয়ায় অপ্রতিরোধ্য বালি বাণিজ্য

যৌতুকের বলি মন্সিগঞ্জের বৃষ্টি

বিশেষ প্রতিনিধিঃ / ৩৮ বার
আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

মুন্সিগঞ্জের সিরাজদিখানের রসুনিয়া গ্রামে বৃষ্টি(২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার(৩১আগস্ট) সকালে স্থানীয় তাজল শেখের বাড়ি থেকে তার পুত্রবধুর লাশটি উদ্ধার করা হয়। নিহতের স্বামী রুবেল শেখ তাজল শেখের পুত্র।

নিহতের পারিবারের বরাতে পুলিশ জানায়, গত প্রায় ৬ মাস আগে বিয়ে হয় রুবেল এবং বৃষ্টির। বিয়ের পর থেকে স্বামী রুবেল শেখ ও তার পরিবার বৃষ্টি ও বৃষ্টির পরিবারকে বিভিন্ন কায়দায় যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলো। এর ফলে গত বেশ কিছুদিন যাবৎ রুবেল ও বৃষ্টির দাম্পত্য জীবনে পারিবারিক কলহ চলছিলো। নিহত বৃষ্টি মাঝে মাঝে তার পরিবারকে জানাতো,যৌতুকের টাকার জন্য রুবেল ও তার পরিবার নাকি প্রায়ই তাকে শারিরীকভাবে নির্যাতন করত।

এদিকে ‘হত্যা’ বলছেন নিহতের পরিবার। এবিষয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেছেন নিহত বৃষ্টির বাবা আমজাদ হোসেন।

এবিষয়ে সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদউদ্দিন বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি ঘটনার দিন নিহতের স্বামী রুবেল ভোর ৬টায় মাছ ধরতে যায়। এদিকে নিহতের শাশুড়ি পুত্রবধু বৃষ্টিকে জাগাতে এসে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় নিহতের মরদেহ দেখতে পান। খবর পেয়ে আমরা এসে সেটি উদ্ধার করি। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট সাপেক্ষে আমরা ঘটনার মোটিভ কি তা জানতে পারবো। সন্দেহজনক কোন মোটিভ পেলে আমরা অধিকতর তদন্ত কার্যক্রম পরিচালানা করবো।

অন্যদিকে নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, পারিবারিকভাবে ঘটনা সুরাহা করতে আগামী ২-৩ দিনের মধ্যে একটি পারিবারিক বৈঠকে দুই পরিবার বসতে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর