Logo
শিরোনাম :

ইংল্যান্ড কঠিন দল তবে প্রস্তুত অস্ট্রেলিয়া’

ক্রীড়া ডেস্ক / ৭৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

সীমিত ওভারের সিরিজ খেলার জন্য ইংল্যান্ডে আছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। যেখানে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। এর আগে অজি ক্রিকেট দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার প্রশংসা করলেন প্রতিপক্ষ দলের। অজি এই কোচের দৃষ্টিতে, ইংল্যান্ড ভয়ঙ্কর দল। তবে ছেড়ে কথা বলবে না তার দলও। লড়াইয়ের জন্য প্রস্তুত অস্ট্রেলিয়া।

ইংল্যান্ড ইতিমধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে উড়িয়ে দিয়েছে আয়ারল্যান্ডকে। পাকিস্তানের বিপক্ষ টি-টোয়েন্টি সিরিজ ড্র হলেও নিজেদের ব্যাটিং শক্তি সম্পর্কে কঠিন বার্তা দিয়ে রেখেছে মর্গ্যান বাহিনী।

ইংলিশ অধিনায়কের প্রশংসা করে অজি কোচ ল্যাঙার বলেন, ‘ইংল্যান্ড ভয়ঙ্কর দল। মর্গ্যানের খেলার ধরন দারুণ। প্রথম বল থেকেই সে মারতে শুরু করে। তারা কিছু ভালো তরুণ খেলোয়াড় পেয়েছে এবং দলে অভিজ্ঞ কয়েকজনকেও রেখেছে। আমরা জানি, কয়েক বছর ধরে তারা বিশ্বের সেরা ওয়ানডে দল।’

ইংল্যান্ডে সর্বশেষ সীমিত ওভারের সিরিজে উড়ে গিয়েছিল অস্ট্রেলিয়া। দুই বছর আগে সেই সিরিজে ৫-০ ব্যবধানের হার দেখেছে অজিরা। এমনকি একমাত্র টি-টোয়েন্টিতেও হেরেছিল তারা। এদিকে গত বিশ্বকাপে বিদায় নেয় সেমি-ফাইনাল থেকে। তবে এবার প্রত্যাশা পূরণ করতে প্রস্তুত বলে মনে করেন ল্যাঙ্গার।

‘দুই বছর আগে আমরা এখানে এসেছিলাম এবং ৫-০ ব্যাবধানে উড়ে গিয়েছিলাম। গত বছর এখানে এসে তিন ম্যাচের দুটিতে জিতেছিলাম, কিন্তু (বিশ্বকাপের) সেমি-ফাইনালে বড় ম্যাচটাতেই জিততে পারিনি। সামনে কি অপেক্ষা করছে, আমরা জানি এবং এর জন্য আমরা প্রস্তুত থাকব।’

সাউদাম্পটনে আগামী শুক্রবার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ১১ সেপ্টেম্বর, ম্যানচেস্টারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর