Logo
শিরোনাম :
সেন্টমার্টিনে ইয়াবা ও কাঠের নৌকাসহ শাহপরীর দ্বীপের ৫জন মাদক কারবারী আটক টেকনাফে শিশু অপহরণ ও খুনের ঘটনায় রোহিঙ্গা নারী-পুরুষ আটক ঈদগাঁওতে ডিজিটাল ডিভাইস কসমেটিকস খতনা ও ট্রেনিং ক্যাম্প অনষ্টিত কক্সবাজারে ১ লক্ষ ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করলো ডিবি পুলিশ উখিয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার

চকরিয়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় থানায় মামলা

চকরিয়া প্রতিনিধি। / ১০৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের চকরিয়ায় পাহাড়ি জঙ্গলে নিয়ে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ওই কিশোরীর বাবা বাদি হয়ে অভিযুক্ত ফজল করিমকে (৩০) একমাত্র আসামী করে চকরিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। পরে পুলিশ আটক ফজল করিমকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

এর আগে গত বুধবার সকালে চকরিয়া উপজেলার উপকুলীয় ইউনিয়ন বদরখালীর নিজ বাড়ি থেকে লামা উপজেলার হারগাজা এলাকায় এক আত্মিয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ধর্ষনের শিকার হন ওই কিশোরী। চকরিয়া থেকে একটি যাত্রীবাহি ম্যাজিক গাড়িতে করে নিজ গন্তব্যে যাওয়ার সময় ইয়াবা আছে বলে মিথ্যা অভিযোগ তুলে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের মালুমঘাট স্টেশনের আগে ওই কিশোরীকে গাড়ি থেকে নামিয়ে ফেলে পাশর্^বর্তী পাহাড়ি জঙ্গলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করেন যুবক ফজল করিম। এ সময় তার শোরচিৎকার শুনে জঙ্গলে লাকড়ি কুড়াতে যাওয়া কয়েকজন শিশু দৌড়ে গিয়ে বিষয়টি স্থাণীয় লোকজনকে জানালে তাৎক্ষনাত তারা জঙ্গলে গিয়ে ধর্ষককে হাতেনাতে আটক ও কিশোরীকে উদ্ধার থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এ ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ধর্ষনের শিকার ওই কিশোরীর বাবা বাদি হয়ে অভিযুক্ত ফজল করিমকে (৩০) একমাত্র আসামী করে চকরিয়া থানায় এ মামলাটি দায়ের করলে পুলিশ আটক ফজল করিমকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন। পরে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা বাদি হয়ে অভিযুক্ত ফজল করিমকে (৩০) একমাত্র আসামী করে বৃহস্পতিবার সকালে চকরিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। পরে পুলিশ মামলার আসামী ফজল করিমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। ভিকটিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর