Logo
শিরোনাম :
জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভে উত্তাল ঈদগাঁও চাঁপাই নবাবগঞ্জে পেট জোড়া লাগানো যমজ শিশুদুটিকে বাঁচানো গেলো না নাইক্ষ্যংছড়িতে ৩ অবৈধ ইটভাটা গুড়িয়ে দিলেও নজর পড়েনি মেম্বার আবুল কালাম,পলাশ বড়ুয়ার ইটভাটায় ইয়ুথ অর্গানাইজেশন অব উখিয়া,র ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টেকনাফে গোলাগুলির পর ৫ লাখ ২০ হাজার ইয়াবাসহ অস্ত্র-কার্তুজ ও কিরিচ উদ্ধার ঈদগাঁও ছাত্রলীগের কমিটিতে আসতে নেতাদের লবিং তৎপরতা ঈদগাঁওতে লবনের মাঠে পুরোদমে নেমেছে চাষীরা এনজিও চাকরি থেকে রোহিঙ্গাদের বাদ দেয়ার দাবি চট্রগ্রাম বিভাগের (স্বাস্থ্য) সহকারী পরিচালক হলেন ঈদগাঁও সন্তান ডা: কামরুল জেলা আ,লীগের উপদেষ্টা মমতাজ আহমদের সহধর্মীনীর ইন্তেকাল

সালমান শাহ স্মরণে ‘কেয়ামত থেকে কেয়ামত’

বিনোদন রিপোর্ট / ৬৯ বার
আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

অমর নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। আজও যিনি বেঁচে আছেন তার কাজের মাধ্যমে।
প্রয়াণ দিবসে সালমান শাহকে স্মরণ করবে নাগরিক টেলিভিশন। ৬ সেপ্টেম্বর (রবিবার) চ্যানেলটি প্রচার করবে এই নায়কের প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’।
নাগরিক সূত্র জানায়, এদিন দুপুর ২টা ৩০ মিনিট থেকে প্রচার হবে ছবিটি।
১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমাতে সালমানের বিপরীতে ছিলেন মৌসুমী। দুজনেরই অভিষেক হয় এই ছবির মাধ্যমে। পরিচালনা করেছেন সোহানুর রহমান সোহান। আমির খান-জুহি চাওলা জুটির সুপারহিট হিন্দি সিনেমা ‘কেয়ামত সে কেয়ামত তক’ এর অফিসিয়াল পুনর্নির্মাণ ‘কেয়ামত থেকে কেয়ামত’।
ছবিটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলেছিল। পেয়েছিল ব্যবসায়িক সফলতা। সালমান-মৌসুমী ছাড়াও এতে অভিনয় করেছেন রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।
সিনেমাটি প্রচার প্রসঙ্গে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘সালমান শাহর সুপারহিট সিনেমা এটি। ২৭ বছর আগে মুক্তি পেলেও এ সিনেমার আবেদন এখনও ফুরিয়ে যায়নি। সালমান ভক্তরা আজও এ সিনেমা দেখতে চায়। ভক্তদের আগ্রহ এবং প্রয়াত নায়কের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমাটি প্রচার করার উদ্যোগ নিয়েছি আমরা।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর