Logo
শিরোনাম :
সীতকুণ্ডে ঝর্ণায় নেমে পর্যটকের মর্মান্তিক মৃত্যু দোকানের কর্মচারি থেকে কোটিপতি মানবিক কাজের সম্মাননা স্বারক পেলেন রামু ব্লাড ডোনার্স সোসাইটি ফ্রান্সে হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করা প্রতিবাদে টেকনাফ সদর ইউনিয়নে বিশাল প্রতিবাদ সমাবেশ ইসলামাবাদের বোয়ালখালীর জনসাধারনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ঈদগাঁওতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে হাটহাজারীকে পরাজিত করে জয়ী হলো স্বাগতিক ঈদগাঁও ইসলামাবাদে মনোমুগ্ধকর ছাদ কৃষি করে নজর কাটল জিকো দাশ ঈদগাঁও বাজারে চলাচল সড়কে বাঁধ দিয়ে ড্রেজার মেশিনের পাইপ : দেখার কেউ নেই সাংসদ কানিজ ফাতেমা মোস্তাকের বরাদ্দে………. ঈদগাঁও-ঈদগড় সড়কে ৪টি সোলার প্যানেল স্থাপন ঈদগাঁওতে উপজেলা বিএনপির আহবায়ক শফির জানাযায় শোকার্ত মানুষের ঢল

লামায় ৫টি তক্ষক সহ ৩ জনকে আটক করেছে পুলিশ

লামা প্রতিনিধি। / ৩৫ বার
আপডেট সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানের লামা উপজেলায় বিরল প্রজাতির ৫টি তক্ষক সহ তিনজনকে আটক করেছে গজালিয়া ফাঁড়ির পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার গজালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাইশপারি রাস্তার মাথা নামক স্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গজালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোহাম্মদ পাড়ার মৃত বিল্লাল এর ছেলে মোঃ নুরুজ্জামান (২৫), ঝালকাঠি জেলার নলচিটি থানার কামদের পুর এলাকার মোঃ খালেক হাওলাদার এর ছেলে মোঃ খাইরুল হাওলাদার ও ঝালকাঠি জেলার নলচিটি থানার কামদের পুর এলাকার মুজে আলী হাওলাদার এর ছেলে মোঃ আলকাছ হাওলাদার।

গজালিয়া পুলিশ ফাঁড়ির আইসি (পুলিশ পরিদর্শক) বিল্লাল সিকদার বলেন, ইউনিয়নের মোহাম্মদ পাড়া হতে স্থানীয় ও বাহিরের কিছু লোক মিলে কয়েকটি তক্ষক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রিন্টু দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫টি বিরল প্রজাতির তক্ষক (টক্কর) পাওয়া যায়। রাতেই ৫টি তক্ষক সহ তিনজনকে লামা থানায় হস্তান্তর করা হয়।

তক্ষক সহ তিনজন আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, তাদের বিরুদ্ধে থানায় ২০১২ সালের বন্য প্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ০১, তারিখ- ০৭ সেপ্টেম্বর ২০২০ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর