Logo
শিরোনাম :
জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভে উত্তাল ঈদগাঁও চাঁপাই নবাবগঞ্জে পেট জোড়া লাগানো যমজ শিশুদুটিকে বাঁচানো গেলো না নাইক্ষ্যংছড়িতে ৩ অবৈধ ইটভাটা গুড়িয়ে দিলেও নজর পড়েনি মেম্বার আবুল কালাম,পলাশ বড়ুয়ার ইটভাটায় ইয়ুথ অর্গানাইজেশন অব উখিয়া,র ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টেকনাফে গোলাগুলির পর ৫ লাখ ২০ হাজার ইয়াবাসহ অস্ত্র-কার্তুজ ও কিরিচ উদ্ধার ঈদগাঁও ছাত্রলীগের কমিটিতে আসতে নেতাদের লবিং তৎপরতা ঈদগাঁওতে লবনের মাঠে পুরোদমে নেমেছে চাষীরা এনজিও চাকরি থেকে রোহিঙ্গাদের বাদ দেয়ার দাবি চট্রগ্রাম বিভাগের (স্বাস্থ্য) সহকারী পরিচালক হলেন ঈদগাঁও সন্তান ডা: কামরুল জেলা আ,লীগের উপদেষ্টা মমতাজ আহমদের সহধর্মীনীর ইন্তেকাল

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে এক বাংলাদেশী নাগরিককে ধরে নিয়ে গেছে বিজিপি

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি। / ৯০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ-মিয়ানমার নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মো. ইউছুফ নামে এক যুবককে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপি।

জানাযায়, গত সোমবার (৭সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ফুলতলী-জারুলিয়াছড়িস্থ নো ম্যান্স ল্যান্ডের ৪৭নম্বর পিলার এলাকায় এই ঘটনা ঘটে।
ওই যুবক নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ফু্লতলী গ্রামোর ৯নং ওয়ার্ডের মো: সোলেইমানের ছেলে মো. ইউছুফ (৩২)। সে বাংলাদেশের নাগরীক বলে জানাযায়।

ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি।

ঘটনাস্থল ও এলাকার কয়েকজন বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, কিছুদিন পূর্বে জারুলিয়াছড়ি এলাকার কয়েকজন ব্যক্তিকে ইয়াবা ব্যবসায় জড়িয়ে ছিলো মিয়ানমারের আনসার সদস্যরা। তাদের সাথে লেনদেনও ছিলো। তবে
ইয়াবা পাচারকারীরা ব্যবসায়ীরা লেন-দেন পরিশোধ না করায় এক প্রকার ক্ষোব্ধ হয়ে সাধারণ এই যুবকে ধরে নিয়ে যায় মিয়ানমার আনসার সদস্যরা। তাদের ধারনা এই ব্যক্তিকে আটকে রেখে পাওনাদারদের সাথে যোগাযোগ করা সম্ভব হবে।
অপর দিকে এলাকার কেউ কেউ বলছেন সীমান্তের গাছ কাটতে গিয়ে মিয়ানমার সীমান্তের রক্ষি বাহিনী বিজিবিপি,র চোখে পড়ায় ধরে নিয়ে গেছে।
১১ বিজিবি,র অধিনায়ক শাহ্ আব্দুল আজিজ আহাম্মদ এর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান,বিষয়টি খুজঁ খবর নিয়ে জানিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর