Logo

কি চেনা যায়

রাইজিংবিডি.কম / ৩৩ বার
আপডেট সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

মহামারি করোনা দুর্যোগ পার করছে বিশ্ব। বাংলাদেশে দীর্ঘ পাঁচ মাস ঘরবন্দি ছিলেন মানুষ। গত দুই মাস ধরে প্রায় সকল কার্যক্রম শুরু হয়েছে। এদিকে স্বাস্থ্যবিধি মেনে সিনেমার শুটিংও শুরু হয়েছে।

সম্প্রতি সরকারি অনুদানে নির্মাণাধীন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের শেষ অংশের শুটিংয়ে অংশ নেন পরীমনি ও চিত্রনায়ক সিয়াম। শুটিং করতে যশোর গিয়েছিলেন তারা। সুন্দরবনসহ বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

শুটিং শেষ করে সেপ্টেম্বর ঢাকায় ফেরার পথে যশোর বিমানবন্দরে কয়েকটি ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন পরী-সিয়াম। এতে দেখা যায়—মাস্ক-গ্লোভস পরে আছেন তারা। ক্যাপশনে লিখেছেন, ‘কি চেনা যায়’।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’সিনেমাটি পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। গত ১৪ মার্চ এই সিনেমার শুটিং শুরু হয়। লঞ্চে একটানা ২৫ দিন শুটিং করার কথা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাবের কারণে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর