Logo
শিরোনাম :
রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার গোদাগাড়ী উপজেলাতে গাছে গাছে আমের মুকুল মৌ মৌ মাছি আগামন ঈদগাঁও নদীর উপর গজালিয়া হয়ে ঈদগড় সংযোগ সেতু নির্মানের কাজ শুরু মহেশখালীর হোয়ানকে অত্যাধুনিক কসমেটিক দোকান শুভ উদ্বোধন চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৯ ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল ২৫ জন যুবলীগ কর্মী টেকনাফের চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক কক্সবাজারের কাউন্সিলর বাবুর মৃত্যু :ঈদগাঁওর বিভিন্ন মহলের শোক  মহেশখালীর হোয়ানক বউ বাজারে বাণিজ্যিক ভাবে গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রির অভিযোগ

রাঙ্গুনিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি। / ১২৩ বার
আপডেট সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

রাঙ্গুনিয়ায় বালিবাহী ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী যুবক মারা গেছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উপজেলার জিয়ানগর এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন শিশুসহগ আরও দুইজন। নিহত যুবকের নাম সুজন দাশ (৩৮)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ উত্তর কলাউজান এলাকার মোক্তারবাড়ির মৃত সঞ্জিব দাশের ছেলে। আহতরা হলেন রাউজান উপজেলার বিষ্ণু দে (৩৫) ও তার ছেলে অর্জুন চৌধুরী (৬)। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত যুবক সুজন রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট মধুরামপাড়া এলাকায় কাজল কান্তি দাশের বাড়িতে মোটরসাইকেলে করে বেড়াতে আসছিল। সাথে তার শ্যালক বিষ্ণু দে ও শ্যালক পুত্র অর্জুনও ছিল। আসার পথে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার প্রবেশদ্বার জিয়ানগর এলাকার এম হান্নান আশ্রয়ন প্রকল্প এলাকায় এলে পেছন দিক থেকে দ্রুতগামী একটি বালিবাহী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনজনই ছিটকে সড়কে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান সুজন দাশ। বাকী দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। তারা দু’জন আশংকামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এই ঘটনায় নিহতের পরিবারের অভিযোগ প্রাপ্তির সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর