Logo
শিরোনাম :
“বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) কক্সবাজার জেলা কমিটি ঘোষণা, অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত “ টেকনাফে বিজিবির হাতে দশ হাজার ইয়াবা নিয়ে মৎস্যজীবীলীগ নেতা জসিম আটক রামুতে অস্বাস্থ্যকর পরিবেশে যত্রতত্র পোল্ট্রি খামার,জীবনযাত্রায় অস্বস্তি! পোকখালী ইউনিয়ন কৃষকলীগের সম্মেল ও কাউন্সিল সম্পন্ন বিয়ের সিদ্ধান্তে ঘরছাড়া দুই তরুণী, অতঃপর.,, টেকনাফে এনজিও সংস্থার দখল থেকে খেলার মাঠ ফেরত চান শামলাপুরবাসী সংগঠনকে সুসংগঠিত করতে…. কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভা ৩০ অক্টোবর ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলন ও কাউন্সিল ৩০ অক্টোবর রাইখালীতে প্লাস্টিকের বস্তায় ২’শ লিটার মদ পাচারের সময় নারী মাদক বিক্রেতা আটক নির্বাচনের আগেই বান্দরবান পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড শুরু, প্রায় ৭৪ কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড চলছে বান্দরবান পৌরসভা

সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত – ৩

আহমদ মালিক / ৪৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের বিশ্বনাথ বিশ্বনাথ উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। গতকাল দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের জয়নগর নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের আহত ২জনকে রাতেই সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, আরশ আলীর পুত্র আরিয়ান আহমেদ মাজেদ (২৩), মুজিব আহমেদ রাজ (২৪) ও তাদের অপর পক্ষ পাশের বাড়ির মখলিসুর রহমানের পুত্র সজিব আহমেদ (২১)। এ ঘটনায় আহত মুজিব আহমেদ বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এলাকায় খোজ নিয়ে জানাগেছে, খাজাঞ্চি ইউনিয়নের জয়নগর নোয়াপাড়া গ্রামের মখলিসুর রহমানের পুত্র সজিব আহমদকে দিয়ে পাশের বাড়ির আরশ আলীর পুত্র মাজেদ ও মুজিব দুই ভাই মিলে বিক্রয়ের উদ্দেশ্যে ৭০হাজার টাকা দিয়ে ২টি আরেক্স মোটরবাইক ক্রয় করান। কিন্তু সজিব বাইক চালানো জানেনা তাই একটি মোটরবাইক মাজেদ ও মুজিবের কাছে থাকত। সজিবের কাছে থাকা বাইকটি কোন রকম বিক্রি করে দেয় এবং অপর বাইকটি মুজির ৩০ হাজার টাকা দিয়ে কিনবেন বলে তার কাছে রেখে দেন। কিন্তু পূরো টাকা পরিশোধ কনেননি মুজিব। সেই সুবাদে গত রাত সাড়ে ১২টার দিকে জরুরী কাজে হাসপাতালে যাওয়ার জন্য মুজিবের কাছে মোটরবাইকটি চান সজিব। কিন্তু মুজিব বাইক না দেয়ায় সজিব গাড়ির পাওনা টাকা চাইলে উভয়ই উত্তেজিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দ’পক্ষের ৩জন গুরুত্বর আহত হন এবং আরো ৭/৮ জন আহত রয়েছেন। তবে মুজিব জানান, সজিবের কাছে তার কোন টাকা পয়সার লেনদেন নেই।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম মুসা সাংবাদিকদের জানান, এক পক্ষের অভিযাগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর