Logo
শিরোনাম :
কক্সবাজারের কলাতলী টিএন্ডটি পাহাড়ে বসতবাড়ী উচ্ছেদে গুলিবর্ষণ, ৩ সাংবাদিক আহত কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভায়…. জালালাবাদ-পোকখালী-ইসলামাবাদ-পিএমখালী যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষনা বান্দরবানে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাংবাদিকতার যোগ‍্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত ধর্ষণের শিকার এক নারীর গল্প! টেলরের শতক, শাহীনের ৫ উইকেটের দিনে পাকিস্তানের জয় ছক্কার রেকর্ডের ম্যাচে গেইলের ৯৯ শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো তুরস্ক, নিহত ৪ রোহিঙ্গা সন্ত্রাসী’ গ্রুপের প্রধান সালমান শাহ আটক ফ্রান্সে নবীর অবমাননা’ নিয়ে টেকনাফ হোয়াইক্যংয়ের ইসলামপন্থীদের ব্যাপক বিক্ষোভ মিছিল

লোহাগাড়ায় ৪ মাদক পাচারকারী আটক, মদ ও ইয়াবা উদ্ধার

লোহাগাড়া, প্রতিনিধি : / ৪৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৪ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে ।

১০ সেপ্টেম্বর২০২০ ইং ( বৃহস্পতিবার) রাতে পৃথক পৃথক জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার আলী আহম্মদের পুত্র ইব্রাহীম(২২), কক্সবাজার সদরের ইসলামপুর এলাকার রশিদ আহমদের পুত্র জাহেদ হোসেন(২২), ঢাকা গোলশান ছোলমাইদ পুর্ব পাড়ার মহির উদ্দিনের পুত্র মনির হোসেন(৩২) ও পশ্চিম কলাউজান করাইল্যা পুকুর পাড় চাচী রাম কান্তি নাথের পুত্র সজিব কান্তি নাথ(৩০)।

এসময় মাদকের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট, ১৫হাজার পিচ ইয়াবা ও ২০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

জানা যায়, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়া নেতৃত্বে একটি পুলিশি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ ইব্রাহীম,জাহেদ, মনিরকে আটক করা হয়।

অপর অভিযানে, উপজেলার চরম্বা ইউনিয়নের রাজঘাটা ফকিরখীল মসজিদের সামনে টংকাবতী সড়কে অভিযান চালিয়ে ২০ লিটার চোলাই মদসহ সজীব কান্তি নাথকে আটক করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান,আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ০২টি মামলা রুজু করা হয়। তাদেরকে সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর