Logo
শিরোনাম :
গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল ঈদগাঁওর সংবাদকর্মী সাগর অসুস্থ : দোয়া কামনা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়লো ৪টি শিশু শিক্ষা কেন্দ্র

নাইক্ষ্যংছড়িতে ফের মালিকবিহীন অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি। / ৯৮ বার
আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি থেকে ফের অভিযান চালিয়ে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে বিজিবি।

শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের দূর্গম নিকুছড়ি বিজিবির বিওপি ক্যাম্প হইতে আড়াই কিলোমিটার দূরে পাহাড়ি এলাকায় এ অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র অধীনস্থ নিকুছড়ি বিওপির বিজিবি জোয়ানরা।
এ সময় সন্ত্রাসীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অস্ত্র, গোলাবারুদ উদ্ধার করা হয়।

জানা যায় , বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের বিভিন্ন পয়েন্টে পাহাড়ি সন্ত্রাসীরা অস্থায়ী আস্তানা তৈরী করে অস্ত্র মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি’র সদ্য যোগদান কারী নবাগত জোন কমান্ডার ও অধিনায়ক লে. কর্ণেল শাহ আব্দুল আজীজ আহমেদের দিকনির্দেশনায় সীমান্তে অভিযান অব্যাহত রয়েছে।

এর ধারাবাহিকতায় শনিবার গোপন সংবাদের ভিত্তিতে নিকুছড়ি বিওপির সুবেদার লুৎফর রহমানের নেতৃত্বে বিজিবির একটি দল নিকুছড়ি পাহাড়ি অরণ্যে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১টি দেশীয় অস্ত্র (একনলা বন্দুক) ১৭টি শিশা,বারুদ,১ টি প্লাস্টিকের বোতল, একটি কসটেপ উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধারকৃত অস্ত্র নিকুছড়ি বিওপিতে রয়েছে।

উল্লেখ্য ১০ দিনের ব্যবধানে ১১ বিজিবি মোট ১৫ টি অগ্নি অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করতে সক্ষম হন। এর মধ্যে সোনাইছড়ির ১ টি সহ দোছড়ি ইউনিয়নের মামাভাগিনার ঝিরি থেকে ৫টি, ছাগল খাইয়া থেকে ৯ অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করেন বিজিবির নবনিযুক্ত এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর