Logo
শিরোনাম :
গোদাগাড়ীতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১০০ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী আটক মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশনে প্রধানমন্ত্রী কার্যালয় পরিচালক মিরসরাইয়ে শিশুকে গণধর্ষণ গ্রেপ্তার ২ মেজর সিনহা হত্যা : আরো ৫ দিনের রিমান্ডে ওসি প্রদীপের সহযোগী রুবেল শর্মা ইসলামাবাদে ফসলের মাঠে নমুনা শষ্য কর্তন অনুষ্টান সম্পন্ন উখিয়ার বালুখালীতে ছৈয়দ নুর বাহিনী ফের বেপয়োরা,প্রতিনিয়ত দেশীয় অস্ত্রসজ্জিত মহড়া,আতংকে লোকজন চাঁপাইনবাগঞ্জের শিবগন্জে ছাত্রলীগের দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া ইসলামপুরে ফুটবল টূর্নামেন্টের ফাইনালে……. জালালাবাদ ও খুটাখালীকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গ চিত্র প্রকাশ, বিক্ষোভ ঈদগাঁওতে

চট্টগ্রামে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো / ৪৬ বার
আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

নগরীর ইপিজেড থানার আকমল রোডের খালপাড় এলাকায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মো.রবিউল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ঘটনাস্থল এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষক মো. রবিউল ইসলাম ফিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার জামাল খানের ছেলে।

নগরীর পতেঙ্গা থানার স্টিলমিল এলাকায় বসবাস করতেন রবিউল। র‌্যাব-৭ এর এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, ধর্ষক রবিউল ইসলাম বেশ কিছুদিন আগে তার বন্ধুর অনুপস্থিতিতে শিশুকন্যাকে জিম্মি করে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন।

পরবর্তীতে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরো কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন তাকে। বিষয়টি ধর্ষণের শিকার নারী এবং তার স্বামী র‌্যাব-৭ এ অভিযোগ করলে সেটি আমলে নেয়া হয়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইপিজেড থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ইপিজেড থানায় একটি ধর্ষণের মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর