Logo
শিরোনাম :
সংগঠনকে সুসংগঠিত করতে…. কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভা ৩০ অক্টোবর ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলন ও কাউন্সিল ৩০ অক্টোবর রাইখালীতে প্লাস্টিকের বস্তায় ২’শ লিটার মদ পাচারের সময় নারী মাদক বিক্রেতা আটক নির্বাচনের আগেই বান্দরবান পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড শুরু, প্রায় ৭৪ কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড চলছে বান্দরবান পৌরসভা চাঁপাই নবাবগঞ্জের শিবগন্জে সিআইডি দেখে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ চাঁপাই নবাবগন্জের শিবগঞ্জে ৫শ মিটার কারেন্ট জাল ধ্বংস টেকনাফ প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ উদ্বোধন গোদাগাড়ীতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১০০ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী আটক মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

পেকুয়ায় খাল থেকে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার

আব্দুর রশিদ, পেকুয়া প্রতিনিধি: / ১১০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর প্রবাহমান খাল থেকে ভাসমান অবস্থায় মোহাম্মদ আজিম প্রকাশ মানিক নামের যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। উপজেলার টইটং ইউনিয়নের মৌলভী বাজার খাল থেকে মঙ্গলবার (১৫ সেপ্টম্বর) সকালে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ আজিম মানিক(২২) টইটং ইউনিয়নের পশ্চিম সোঁনাইছড়ি নতুন পাড়া এলাকার মোঃ শাকেরের ছেলে বলে জানা গেছে। মানিক এক কন্যা সন্তানের জনক।

স্থানীয় সুত্রে জানাযায়, মানিক নিয়মিত জাল নিয়ে খালে মাছ ধরতো। প্রতিদিনের ন্যায় মাছ ধরতে এসে রবিবার রাত থেকে মানিক নিখোঁজ হয়। এর পর থেকে মানিকের পরিবার ও স্বজনরা তাঁকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর কোথাও সন্ধান পায়নি। মঙ্গলবার সকালে হাতে জালর রশি মোড়ানো অবস্থায় মানিকের ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। মানিকের স্বজনরা তাঁর মরদেহ সনাক্ত করে পুলিশকে খবর দেয়। নিহতের পরিবার ও স্বজনদের দাবী তাকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার পর্বক সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় আসে।

এদিকে ১১ সেপ্টেম্বর অন্ডকোষ (পুরুষাঙ্গ) চেপে মোকক্তার আহমদ নামের এক ব্যাক্তিকে হত্যার ৪ দিনের মাথায় আবারো লাশ উদ্ধার হওয়ার ঘটনায় পুরো উপজেলায় চলছে মিশ্র প্রতিক্রিয়া। আইন শৃংখলার চরম অবনতি বলে ধারণা করছে সুশীল সমাজ।

মানিকের স্ত্রী নাছিমা আক্তার এই প্রতিবেদককে বলেন, রবিবার রাত আনুমানিক ১০টার দিকে জাল নিয়ে মাছ ধরতে যায় স্বামী মানিক। রাতে বাড়িতে ফিরে না আসায় পরদিন সকালে বিষয়টি মানিকের পিতা আমার শ^শুরকে জানিয়েছি। এরপর আমরা তাঁকে খুঁজতে বের হই। চার বছর পূর্বে মানকের সাথে তাঁর বিবাহ হয়। তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে। আমাদের ধারণা আমার স্বামীকে হত্যা করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহাব উদ্দিন বলেন, দুইদিন ধরে মানিক নিখোঁজ ছিল। আজ (মঙ্গলবার) মানেকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে বলে খবর পেয়েছি। সে নিয়মিত খালে মাছ ধরতো। কি কারনে তাঁর মৃত্যু হয়েছে এখনো জানাযায়নি।

এবিষয়ে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ এলাকার লোকজন আমাকে অবগত করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। স্থানয়ীদের সহযোগীদায় হাতে রশিবাঁধা জাল, পরনে লুঙ্গির সাথে থাকা কিছু মাছসহ নিহতের লাশ উদ্ধার করা পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যর কারন নিশ্চিত করা যাবে। তবে নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষে থানায় সাধারণ ডায়েরী বা কোন অভিযোগ পায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর