Logo
শিরোনাম :
চাঁপাই নবাবগঞ্জের শিবগন্জে সিআইডি দেখে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ চাঁপাই নবাবগন্জের শিবগঞ্জে ৫শ মিটার কারেন্ট জাল ধ্বংস টেকনাফ প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ উদ্বোধন গোদাগাড়ীতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১০০ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী আটক মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশনে প্রধানমন্ত্রী কার্যালয় পরিচালক মিরসরাইয়ে শিশুকে গণধর্ষণ গ্রেপ্তার ২ মেজর সিনহা হত্যা : আরো ৫ দিনের রিমান্ডে ওসি প্রদীপের সহযোগী রুবেল শর্মা ইসলামাবাদে ফসলের মাঠে নমুনা শষ্য কর্তন অনুষ্টান সম্পন্ন

ফোন চুরি করে বানরের সেলফি

আন্তর্জাতিক ডেস্ক : / ৫৪ বার
আপডেট সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

মোবাইল ফোন হারানোর এক দিন পর সেটি বাড়ির পেছনের জঙ্গল থেকে খুঁজে পেয়েছিলেন মালয়েশিয়ার শিক্ষার্থী জ্যাকরিদজ রোদজি। হারানো ফোন ফিরে পাওয়ার পর সেটি চালু করতেই অবাক হতে হলো তাকে। কারণ সেই ফোনের মধ্যে রয়ে গেছে বানরদের তোলা অসংখ্য সেলফি।

টুইটারে ছবিগুলো শেয়ার করেছেন রোদজি। এসব ছবির মধ্যে বানরের ফোন কামড় দিয়ে খাওয়ার চেষ্টার একটি ছবিও রয়েছে।

রোদজি জানান, শনিবার বেলা ১১টায় ঘুম ভাঙ্গার পর তিনি ফোনটি খুঁজে পাচ্ছিলেন না। তিনি ভেবেছিলেন ঘুমানোর পর হয়তো তার ফোনটি চুরি হয়ে গেছে। কিন্তু কিভাবে ফোনটি চুরি হলো তিনি বুঝতে পারছিলেন না।

২০ বছরের এই শিক্ষার্থী বলেন, ‘ডাকাতির কোনো চিহ্ন ছিল না। একমাত্র যেই জিনিসটি আমার মনে ছিল সেটি হচ্ছে হয়তো কোনো জাদুকরি ঘটনা হবে এটি।’

বিবিসি জানিয়েছে, একই দিন দুপুর ২টা ১ মিনিটে বিবিসির টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার হয়। এতে দেখা যায়, একটি বানর ফোনে কামড় দেওয়ার চেষ্টা করছে।

দক্ষিণের রাজ্য জোহরের বাতু পাহাতের বাসিন্দা রোদজি জানান, রোববার বিকেলে তার বাবা একটি বানরকে বাড়ির পেছনে দেখতে পান। ওই ফোনে কল দেওয়ার পর রিংটোন শোনা যায়। একটি এগুতেই মাটিতে পাম গাছের পাতার নিচে ফোনটি পাওয়া যায়। এসময় তার চাচা রসিকতা করে বলেন, ফোনে হয়তো চোরের ছবি পাওয়া যাবে।

ফোনটি পরিষ্কারের পর ছবির গ্যালারি খুলে অবাক রোদজি। কারণ পুরো গ্যালারিতে শুধু বানরের ছবি।

সূত্র,রাইজিংবিডি.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর