Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্রসহ ৫ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ আটক ইসলামাবাদে জমি বিরোধকে কেন্দ্র করে মা-মেয়েকে কুপিয়ে হত্যা গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল

মেসি-কৌতিনহোর জাদুতে জিতলো বার্সা

ক্রীড়া ডেস্ক / ৯২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

ট্রফিলেস মৌসুম, চ্যাম্পিয়নস লিগ বিপর্যয়- হতাশার এক সিজন কাটিয়ে নতুন উদ্যমে মাঠে ফিরেছে বার্সেলোনা। নতুন মৌসুমের আগে টানা দ্বিতীয় প্রীতি ম্যাচে জয় পেয়েছে কাতালান ক্লাবটি। এদিকে জিরোনার বিপক্ষে ম্যাচটিতে বার্সার জয়ের নায়ক লিওনেল মেসি-ফিলিপি কৌতিনহো।

অথচ নতুন মৌসুম শুরুর আগে এই দুই তারকা ফুটবলারের দলে থাকার সম্ভাবনা ছিল একদম কম। বার্সা থেকে ধারে বায়ার্নে খেলছিলেন ব্রাজিলিয়ান প্লেমেকার কৌতিনহো। জার্মান ক্লাবটির হয়ে আলোও ছড়াচ্ছিলেন। বায়ার্ন রেখে দিবে ধারে খেলা কৌতিনহোকে এমন গুঞ্জন উঠেছিল। তবে নতুন কোচ রোনাল্ড কোম্যানের ইচ্ছাতে সাড়া দিয়ে কাতালান ক্লাবে ফিরেছেন কৌতিনহো।

এদিকে গেলো মৌসুমে ক্লাবের সঙ্গে প্রায় দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন বার্সার প্রতীক হয়ে ওঠা মেসি। বার্সা ছেড়ে নতুন ক্লাবে মেসির যাওয়া ছিল সময়ের ব্যাপার। কিন্তু বিশাল রিলিজ ক্লজের প্যাঁচে থামতে হয় মেসিকে। তবে নতুন মৌসুমে মাঠে এর কোনো প্রভাবই দেখা যায়নি। বরং মেসি-কৌতিনহো নৈপূন্য নতুন করে আশার আলো দেখাচ্ছে বার্সাকে।

তারাগোনার বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়ার পর গতকাল জিরোনার বিপক্ষেও জয় পেয়েছে বার্সেলোনা। ৩-১ গোলে জেতা ম্যাচে বার্সার পক্ষে গোল করেছেন মেসি এবং কৌতিনহো। এর মধ্যে অধিনায়ক মেসির পা থেকে এসেছে জোড়া গোল।

ম্যাচের প্রথম গোল এসেছে ২১ মিনিটের সময় কৌতিনহোর পা থেকে। বার্সার পক্ষে পরবর্তী গোল আসে ম্যাচের ৪৫ মিনিটের সময় মেসির ডান পায়ের জাদুতে। ডি বক্সের বাইরে কৌতিনহোর পাস থেকে বল পেয়ে ডান পায়ের জাদুতে গোল আদায় করে নেন মেসি।

দুই গোল হজম করা জিরোনা নিজেদের প্রথম গোল দেয় বিরতি থেকে ফিরে এসেই। দলটির পক্ষে গোল করেন স্যামুয়েল সায়েজ। ম্যাচের ৫১ মিনিটে নিজের জোড়া গোলে বার্সার পক্ষে ৩-১ এর জয় নিশ্চিত করেন অধিনায়ক মেসি। ম্যাচের ৬৩ মিনিটের মধ্যে এই দুই তারকাকে উঠিয়ে নেওয়ার পর আর কোনো গোল দেখেনি বার্সেলোনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর