Logo
শিরোনাম :
ঈদগাঁও নদীর উপর গজালিয়া হয়ে ঈদগড় সংযোগ সেতু নির্মানের কাজ শুরু মহেশখালীর হোয়ানকে অত্যাধুনিক কসমেটিক দোকান শুভ উদ্বোধন চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৯ ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল ২৫ জন যুবলীগ কর্মী টেকনাফের চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক কক্সবাজারের কাউন্সিলর বাবুর মৃত্যু :ঈদগাঁওর বিভিন্ন মহলের শোক  মহেশখালীর হোয়ানক বউ বাজারে বাণিজ্যিক ভাবে গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রির অভিযোগ ইব্রার চোখে ব্রাজিলের রোনালদো সর্বকালের সেরা ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমার পাসপোর্টে দেওয়া ঠিকানা ভুল! জালালাবাদে গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সোমবার

অবশেষে একসপ্তাহ পরে শিশু আবদুর রহমান ফিরে পেল তার পরিবার

মোঃ আবু তাহের, রাজশাহী প্রতিনিধি। / ১২৮ বার
আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আর এম পি) এর ভিকটিম সাপোর্ট সেন্টার
শাহামুখদুম থানার সহযোগিতায় নিখোঁজ শিশু খুঁজে পেল তার পরিবারকে। ২১/০৯/২০ তারিখে, শাহামুখদম থানা পুলিশ শিশুটিকে তার বাবার কাছে হস্তান্তর করে।

নিখোঁজ শিশুর বাড়ি নাটোর নলডাাঙা থানার গৌরীপুর গ্রামে। শিশু রহমান তার বাবার সাথে ঢাকার ভাটারা থানা এলাকায় বসবাস করতো ।
আর সেই ভাড়া বাসা থেকে নিখোঁজ হয় শিশু রহমান। প্রথমতো সে ঠিক করে কথা বলতে পারতো না।
ভিকটিম সাপোর্ট সেন্টার শাহমুখদুম থানা পুলিশের নিবিড় পর্যবেক্ষণে ও ভালবাসায় অতিযত্নে ছিলেন শিশু রহমান । শিশুর তথ্যমতে তার পরিবারের সাথে যোগাযোগ করে তার বাবার হাতে বুঝিয়ে দেন।এমন মহৎ উদারতার পরিচয় দিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনী দৃষ্টান্ত স্থাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর