Logo
শিরোনাম :
ঈদগাঁও নদীর উপর গজালিয়া হয়ে ঈদগড় সংযোগ সেতু নির্মানের কাজ শুরু মহেশখালীর হোয়ানকে অত্যাধুনিক কসমেটিক দোকান শুভ উদ্বোধন চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৯ ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল ২৫ জন যুবলীগ কর্মী টেকনাফের চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক কক্সবাজারের কাউন্সিলর বাবুর মৃত্যু :ঈদগাঁওর বিভিন্ন মহলের শোক  মহেশখালীর হোয়ানক বউ বাজারে বাণিজ্যিক ভাবে গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রির অভিযোগ ইব্রার চোখে ব্রাজিলের রোনালদো সর্বকালের সেরা ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমার পাসপোর্টে দেওয়া ঠিকানা ভুল! জালালাবাদে গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সোমবার

চট্টগ্রামে সাড়ে ১০ হাজার ইয়াবাসহ ডিবির হাতে উখিয়া-টেকনাফের ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ / ১৫১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

নগরের হালিশহর ও ডবলমুরিং এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মোট পাঁচ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পশ্চিম বিভাগ। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও একটি টয়োটা হাইস জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) তাদের আটকের বিষয়টি জানানো হয় নগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ শাখা থেকে।

আটক পাঁচজন হলো- কক্সবাজার জেলার উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮)।

এদের মধ্যে নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকা থেকে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

আব্দুল শুক্কুর ও ফরিদুর রহমানকে ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি টয়োটা হাইস জব্দ করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী বলেন, হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তিনজনকে এবং ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর