Logo

সীতাকেণ্ডে ট্রেনে কাটা পড়ে নৌবাহিনীর কর্মকর্তা নিহত

সৌমিত্র চক্রবর্তী, সীতাকুণ্ড প্রতিনিধি।  / ৯২ বার
আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সীতাকুণ্ডের মাদামবিবিরহাটে ট্রেনে কাটা পড়ে এক নৌবাহিনীর কর্মকর্তা নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের নেভী গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাসুদ রানা (২৪)। তিনি বাংলাদেশ নৌবাহিনীতে ল্যান্স কর্পোরাল হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি যশোর জেলায় বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নৌবাহিনী কর্মকর্তা মাসুদ রানা সীতাকুণ্ডের ভাটিয়ারীর মাদামবিবিরহাট বানৌজাতে ল্যান্স কর্পোরাল হিসেবে কর্মরত ছিলেন। বুধবার সন্ধ্যায় তিনি নিজ অসতর্কতাবশত কর্মক্ষেত্রের সামনেই চট্টগ্রামগামী কর্ণফুলি এক্সপ্রেসের নিচে
ট্রেনের নিচে কাটা পড়েন। এসময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে সিএমএইচ এ নিয়ে ভর্তি করালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নৌবাহিনীর কর্মকর্তা মাসুদ রানা ট্রেনে কাটা পড়লে তাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়েছে তা তিনি নিশ্চিত হতে পারেননি বলে মন্তব্য করে বলেন, এ বিষয়ে আইনগত পদ্ধতি অনুসরণ করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর