Logo
শিরোনাম :
রামুতে ৪র্থ শ্রেণির ছাত্রী ও বাঁক প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ১ টেকনাফে ১০ হাজার মিটার কারেন্ট জাল ধ্বংস দুর্নীতির মামলায় অধ্যক্ষ আব্দুর রহমানকে জেল হাজতে পাঠিয়েছে আদালত ঢাকা- নওগাঁ উপ-নির্বাচনের ফলাফল প্রত‌্যাখান করে বান্দরবান জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ পেকুয়ায় বড় ভাই ছোট ভাইকে কামড়িয়ে আঙ্গুল বিচ্ছিন্ন মেম্বারের নেতৃত্বে অন্তঃসত্তা নারীর উপর হামলা ও শ্লীলতাহানীর অভিযোগ নাইক্ষ্যংছড়িতে স্থল মাইন ধ্বংস করলেন সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞ দল উখিয়ার রাজাপালং ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচন কাল : ত্রিমূখী লড়াইয়ের আভাস ঈদগাঁওতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে মহেশখালীর কাছে ধরাশায়ী কক্সবাজার

কক্সবাজারের এসপি মাসুদকে ফুল সজ্জিত গাড়ির দড়ি টেনে বিদায়

কক্সবাজার প্রতিনিধি।  / ৪৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএমকে (বার) ফুল সজ্জিত গাড়ির দড়িটেনে বিদায় জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের পক্ষ থেকে প্রথাগতভাবে বিদায় দেয়া হয়। এর আগ মুহূর্তে জেলা পুলিশের ব্যান্ড পার্টিসহ নানা ফুলে সজ্জিত গাড়িতে ফুলের রশি বেঁধে পুলিশ লাইন্স থেকে জানানো হয় বিদায়। এসময় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম উপস্থিত ছিলেন।

কক্সবাজার মুক্তিযোদ্ধা সংসদসহ অনেক সামাজিক সংগঠন তাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে।কক্সবাজারে দুই বছর কর্মরত ছিলেন তিনি। ‘এক প্রদীপ’ই নিভিয়ে দিল সকল অর্জন।

গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়ায় অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার ঘটনায় ওসি প্রদীপ ও এসআই লিয়াকতের সঙ্গে ফোনালাপ ভাইরাল হওয়ার পর এসপি মাসুদও ব্যাপক সমালোচনার মুখে পড়েন।

টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপের নানা কুকর্ম পুরো বাংলাদেশ পুলিশকে প্রশ্নবিদ্ধ করে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত করার আবেদন করেন মামলার বাদী ও সিনহার বোন শারমীন শাহরিয়া ফেরদৌস। কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে ওই আবেদন করেছিলেন। পরে ওই আবেদন আদালত খারিজ করে দেন।

সিনহার বড় বোন বাদী হয়ে পুলিশের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলার তদন্তে পুলিশ সুপার হস্তক্ষেপ করার অভিযোগ তুলে আদালতে ফৌজদারি দরখাস্ত দায়ের করেন। পরে এই বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন মহলের আলোচনা চলে। পরে গত ১৬ সেপ্টেম্বর তাকে রাজশাহী রেঞ্জ বদলি করা হয়।

এদিকে গত ১৭ আগস্ট কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনসহ ৮ জনের ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য স্থগিত করে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইউ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর