Logo
শিরোনাম :
২৮ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা বাসের সুপারভাইজার ইঁদুর-সাপ খাচ্ছে মিয়ানমারের বাসিন্দারা সীতাকুণ্ডে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, গ্রেপ্তার ১ কুতুবদিয়া উত্তর ধূরুং আল-নূর একতা সংঘের নির্বাচন সম্পন্ন বান্দরবানে মন্ডপে মন্ডপে চলছে দুর্গাপূজা পার্বত্য মন্ত্রী পরিদর্শন করলেন পূজা মন্ডপ পেকুয়ায় মারপিটের ঘটনায় আ’লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা, এলাকায় বিক্ষোভ পোকখালী ইউনিয়ন ও হাইস্কুল শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষনা ঈদগাঁও মেহেরঘোনা সোস্যাল এসোসিয়েশনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা সেবা রাজাপালং ইউনিয়ন ১ ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন নাটোরে পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি’র উদ্বোধন

স্বাস্থ্যসেবাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রেজাউল করিম চৌধুরী

মো:শাহজালাল রানা: / ২৪ বার
আপডেট সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন,‘স্বাস্থ্যসেবাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মানুষের জন্য আমরা সব সময় সহায়তা করছি। করোনা দূর্যোগকালীন সময়ে শুধু নয় নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ডাক্তারদের উদ্দ্যেশে তিনি বলেন,আমরা আশা করবো চিকিৎসা সেবাটাকে আপনাদের কেবল পেশা হিসেবে নয় মহান দায়িত্ব হিসবে গ্রহণ করবেন।

তিনি আরো বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরে থাকায় এবং নিরাপদে থাকতে মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে যারা এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে তাদের কে আমি ধন্যবাদ জানাই।

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ৪ নং চান্দগাঁও নাজিরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু’র সার্বিক তত্বাবধানে আয়োজিত বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্লাড গ্রুপ নির্ণয় ও ওষুধ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ৪নং চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ও সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকার সহকারী সম্পাদক সৈয়দ কামরুল হাবীব, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য এস.এম.হুমায়ুন কবির, ৪নং ওয়ার্ড সি ইউনিট আওয়ামী লীগের সভাপতি সৈয়দ নজরুল করিম, মহানগর যুবলীগ সদস্য আনিছূর রহমান লিটু, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সদস্য সাইফুল আলম অপু, মো: রাসেল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মঈন উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবরীগের সদস্য সৈয়দ গোলাম আয়াছ, সৈয়দ এরশাদুল হক, এমদাদুল হক, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আমির হোসেন ও ৪নং ওয়ার্ড যুব মহিলা লীগের জাহানারা আরজু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর