Logo
শিরোনাম :
পাউরুটি কিনে দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা মুক্তি চাইলেন ধর্ষিতা, কারাফটকে বিয়ের নির্দেশ কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৩৬৫ জনের নমুনা টেস্টে ৪৬ জন করোনা পজেটিভ শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের যুবলীগ সভাপতি ছৈয়দুল বশরের শুভেচ্ছা সকল অপশ‌ক্তি‌কে ক‌ঠোর হা‌তে দমন কর‌ছেন শেখ হা‌সিনা : রেজাউল ক‌রিম চৌধুরী চাচিকে ধর্ষণ: যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড চাঁপাই নবাবগন্জের গোমস্তাপুর অটোর ধাক্কায় শিশুর মৃত্যু শিক্ষকের মৃত্যুে নয়াবাজার উচ্চ বিদ্যালয় এসএসসি ২০১৮ ব্যাচের শোক প্রকাশ ঈদগাঁওতে ছাত্রলীগের সভায় বক্তারা…. ঐক্যবদ্ব থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান প্রশিক্ষণ ও লাইসেন্সবিহীন কোন গাড়ি চালক সড়কে থাকবে না

জোড়া গোলে আতলেতিকোয় সুয়ারেজের অভিষেক

ক্রীড়া ডেস্ক / ২৯ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

আতলেতিকো মাদ্রিদের লা লিগা মিশন শুরু হলো। নতুন ক্লাবে পথচলা শুরু হলো লুইস সুয়ারেজের। বদলি নেমে করলেন জোড়া গোল। রোববার নিজেদের মাঠে গ্রানাদার বিপক্ষে মাদ্রিদ ক্লাবের ৬-১ গোলের জয়ে একটি অ্যাসিস্টও রয়েছে উরুগুয়ান স্ট্রাইকারের।

বার্সেলোনার সঙ্গে ছয় বছরের সম্পর্ক চুকিয়ে শুক্রবার ওয়ান্দা মেত্রোপলিতানোর ক্লাবে যোগ দেন সুয়ারেজ। ন্যু ক্যাম্পে চুক্তির এক বছর থাকলেও অনেক অভিমান নিয়ে বিদায় নিতে হয়েছে তাকে। আর প্রথম ম্যাচেই যেন বার্সাকে হুঁশিয়ার করে দিলেন, এবারের লা লিগা মিশনে কোমর বেঁধে নেমেছে আতলেতিকো।

নতুন ক্লাবে চুক্তি করার তৃতীয় দিনে প্রথমবার আতলেতিকোর জার্সি পরেন সুয়ারেজ। শুরুটা হয়েছে বেঞ্চে বসে। তবে ৭০ মিনিটে বদলি নেমে বুঝিয়ে দেন ক্লাব নতুন হলেও হারানো ফর্মটা ফিরে পেয়েছেন। মাঠে নামার দ্বিতীয় মিনিটে তার প্রথম জাদুকরী ছোঁয়ায় মার্কোস লরেন্তে গোল করেন এবং সেটি ছিল দলের চতুর্থ গোল।

৮ মিনিটের ব্যবধানে দুই গোল করে অভিষেক ম্যাচটা আরও স্মরণীয় করে রাখেন সুয়ারেজ। লেন্তের ক্রস থেকে ৮৬তম মিনিটে তার লাফানো হেডে সরাসরি বল জড়ায় জালে। মাদ্রিদ ক্লাবে নিজের প্রথম গোল করার পর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ষষ্ঠ গোলটি করেন উরুগুয়ের এই তারকা ফুটবলার।

ম্যাচটি শুরু থেকে আতলেতিকোর নিয়ন্ত্রণে ছিল। ডিয়েগো কস্তা নবম মিনিটে প্রথম গোল করেন। প্রথমার্ধে সাউল নিগুয়েজের একটি পেনাল্টি প্রতিপক্ষ গোলকিপার রুখে দিলেও পরে আনহেল কোরেয়া ও জোয়াও ফেলিক্সের গোলে ম্যাচ গ্রানাদার হাতছাড়া হয়। সুয়ারেজের দুই গোলের মাঝখানে একটি সান্ত্বনাসূচক গোল করেন হোর্হে মোলিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর