Logo
শিরোনাম :
পাউরুটি কিনে দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা মুক্তি চাইলেন ধর্ষিতা, কারাফটকে বিয়ের নির্দেশ কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৩৬৫ জনের নমুনা টেস্টে ৪৬ জন করোনা পজেটিভ শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের যুবলীগ সভাপতি ছৈয়দুল বশরের শুভেচ্ছা সকল অপশ‌ক্তি‌কে ক‌ঠোর হা‌তে দমন কর‌ছেন শেখ হা‌সিনা : রেজাউল ক‌রিম চৌধুরী চাচিকে ধর্ষণ: যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড চাঁপাই নবাবগন্জের গোমস্তাপুর অটোর ধাক্কায় শিশুর মৃত্যু শিক্ষকের মৃত্যুে নয়াবাজার উচ্চ বিদ্যালয় এসএসসি ২০১৮ ব্যাচের শোক প্রকাশ ঈদগাঁওতে ছাত্রলীগের সভায় বক্তারা…. ঐক্যবদ্ব থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান প্রশিক্ষণ ও লাইসেন্সবিহীন কোন গাড়ি চালক সড়কে থাকবে না

দীর্ঘ ২৪বছর পর উপ-ডাকঘরের নবনির্মিত অফিস উদ্বোধনের অপেক্ষায় ঈদগাঁওবাসী

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৬২ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

দীর্ঘ ২৪বছর পর নির্মিত হল ঈদগাঁওর উপ-ডাকঘরের নতুন অফিসটি। এনিয়ে বৃহত্তর এলাকা বাসীর মাঝে খুশির আমেজ বিরাজ করছে। এটি উদ্বোধনের অপেক্ষায় ঈদগাঁওবাসী।

কক্সবাজার সদরের বানিজ্যিক কেন্দ্র ঈদগাঁওর সরকারী উপ-ডাকঘরটি দুই যুগ ধরে সংস্কারবিহীন ছিল। এনিয়ে হতাশায় ছিলেন ডাকঘরের গ্রাহকরা।

উধ্বর্তন কতৃপক্ষের সুদৃষ্টি না থাকায় এতদিন ডিজিটালের যুগেও এই অফিসটি জরার্জীণ অবস্থায় রয়েছিল। রোদ্র আর বৃষ্টিতে ভিজে নানা কষ্টের বিনিময়ে অফিসিয়ালি কাজকর্ম সেরেছে কর্মকতা-কর্মচারীরা।

প্রাপ্ত তথ্য মতে, ঈদগাঁও বাজারের শাপলা চক্তর সন্নিকটে অবস্থিত দুই যুগ পূর্বে নির্মিত হয় এই উপ-ডাকঘরটি অল্প জায়গায়। প্রতিবছর বর্ষায় ভিজে, রৌদ্রে পুড়ে বেহাল অবস্থায় ছিল অফিসটি। বর্ষা মৌসুমে ডাকঘরের ভেতরে বাহিরে পানিতে নিমজ্জিত থাকতো। এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সচিত্র প্রতিবেদনও হয়েছিল। যার ফলে, দৃষ্টিগোছর হয় উদ্বর্তন কতৃপক্ষের।

২/১ পূর্বে ঈদগাঁওতে ডাকঘরের অফিস নির্মানের লক্ষে উধ্বর্তন কতৃপক্ষ জায়গা পরিমাপ করে যাওয়ার বেশকিছু দিন পর পূর্বেকার জায়গায় নির্মিত হল নব-নির্মিত অফিস। সাথে বেলকণি ও বাথরুম রয়েছে। এমনকি উপ-ডাকঘরের আওতাধীন ঈদগড়, পোকখালী, নাপিতখালী ইসলামাবাদ, ইসলামপুর, ছৌফলদন্ডী, ভারুয়াখালী তে শাখা অফিস রয়েছে।

ডাকঘরের পোষ্ট মাষ্টার মোহাম্মদ হোসেন জানান, দীর্ঘ ২৪ বছর পর এই সরকারী অফিসটির বেহাল দশা আর জরার্জীণতা কাটিয়ে অবশেষে নতুন অফিস করায় মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সে সাথে দ্রুতসময়ে অফিস উদ্বোধনের আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর