Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্রসহ ৫ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ আটক ইসলামাবাদে জমি বিরোধকে কেন্দ্র করে মা-মেয়েকে কুপিয়ে হত্যা গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল

পেট কেটে বের করা হলো ১৫৫০ পিস ইয়াবা

রাজশাহী জেলা প্রতিনিধি / ১০৩ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহীতে আবদুস শুকুর (৩৭) নামে এক ইয়াবা ব্যবসায়ীর পেট কেটে এক হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার থেকে পাকস্থলীতে ইয়াবা বহন করে আনার সময় তিনি পাবনায় ধরা পড়েন। পরে গতকাল রাতে পেট থেকে ইয়াবা বের করার জন্য রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তার মৃত্যু হয়।

সোমবার দুপুরে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১টি প্যাকেটে থাকা ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

শুকুর কক্সবাজারের টেকনাফ উপজেলার বাজারপাড়ার মোক্তার আহমেদের ছেলে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পুলিশ জানায়, রাজশাহীতে ওই মাদকবিক্রেতার পেট কেটে ইয়াবা বের করা হয়। রাতে হাসপাতালেই তার মৃত্যু হয়। সোমবার দুপুরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মরদেহ ময়নাতদন্ত করা হয়।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর পাবনা হাসপাতাল রোড এলাকা থেকে আরও তিনজনের সঙ্গে শুকুরকে আটক করে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। জিজ্ঞাসাবাদের পর তার পেটের মধ্যে ৩১ প্যাকেট ইয়াবা রয়েছে বলে জানায় শুকুর।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম বলেন, অস্ত্রোপচারের সময় তার অবস্থার অবনতি ঘটে। পরে রাতেই তার মৃত্যু হয়।

রাজশাহীর রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, রোববার দিনগত রাতে পাবনা থেকে আনার পর রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা তার পেট থেকে ইয়াবা বের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর