Logo
শিরোনাম :
গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো গর্জনিয়ায় এক দিন মজুরের মৃত্যু !! চাঁপাই নবাবগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ রামুতে হরিনের মাংস বিক্রি,ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ পশু জবাই করে মাংস বিক্রি, আতঙ্কিত শহরবাসী চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪ ছোট মহেশখালী ডেইলপাড়ায় চতুর্থ শ্রেণীর ছাত্র বলৎকার, গ্রেপ্তার ১, থানায় মামলা রোহিঙ্গাদের হাতে জাতীয় পরিচয় পত্র: জড়িতদের বিরুদ্ধে চলছে তদন্ত অশ্রুসিক্ত নয়নে দীর্ঘতম সৈকতে প্রতীমা বির্সজন বিরূপ প্রভাব পরিবেশে উখিয়ায় অপ্রতিরোধ্য বালি বাণিজ্য

কক্সবাজারে তিন প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা

কক্সবাজার প্রতিনিধি।  / ৪৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারে কলাতলি এবং সুগন্ধা এলাকায় উন্মুক্ত পরিবেশে খাবার শিতলীকরণ, একই ফ্রিজে রান্না, কাচা মাংস এবং খাবার সংরক্ষণ, কারিতে অগ্নিনির্বাপক সিলিন্ডার না রাখা, মূল্য তালিকা না রাখা, মেয়াদোর্ত্তীণ বিস্ফোরক লাইসেন্স এবং স্বাস্থ্য মেনে না চলার অভিযোগে ৩ টি প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ কক্সবাজার জেলা কার্যালয়।
মঙ্গলবার (২৯ সেপ্টম্ব) দুপুর থেকে বিকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

যেসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে-কলাতলি এলাকার লেয়ারস এন্ড কনফেকশনারীকে ৫০ হাজার টাকা, মেসার্স আলম এন্টারপ্রাইজকে ৩ হাজার এবং সুগন্ধা পয়েন্ট এলাকার হোটেল আইলেন্ডিকে ৫ হাজার টাকা।

ভোক্তা অধিকার সংরক্ষণ কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইন জানান, অভিযানকালে জরিমানার পাশাপাশি মুদির দোকান, রেস্টুরেন্ট, বেকারি, গ্যাসের দোকানসহ বিভিন্ন ব্যাবসায় প্রতিষ্ঠান পরিদর্শন করে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। একই সাথে ব্যাবসায়িদের স্বাস্থ্যবিধি মেনে চলা, রান্নাঘরের মান উন্নয়ন, খাবারে কোন প্রকার নিষিদ্ধ পন্যের ব্যাবহার না করা, মূল্য বেশি না রাখা, এবং আগত অতিথিদের সাথে শোভন আচরন করার পরামর্শ দেওয়া হয়। অভিযানে সার্বিক নিরাপত্তায় ছিলেন এপিবিএন-১৬ এর এক দল সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর