Logo
শিরোনাম :
চাঁপাই নবাবগন্জের ভোলাহাটে বর বদল তুমব্রু দুর্গা মন্দির পরিচালনা কমিটি কর্তৃক সংবর্ধিত নব-নির্বাচিত ইউপি সদস‌্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ মাদক সেবী আটক টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা উদ্ধার উঠে গেছে সংকেত, কক্সবাজার ফিরতে পারেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা চকরিয়া থানায় হঠাৎ পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ফাতির পায়ে এল ক্লাসিকোতে বার্সার ‘৪০০’ ব্যারিস্টার রফিক-উল হকের বর্ণাঢ্য জীবন ছাত্রীকে ‘ধর্ষণ’, পালিয়েও রক্ষা হলো না মাদ্রাসা সুপারের ফেসবুকে মাদ্রাসাছাত্রীর ‘বিকৃত ছবি’ প্রকাশঃআটক-২

নতুন প্রজন্মকে বাসযোগ্য পৃথিবী উপহার দিতে বৃক্ষরোপনের কোন বিকল্প নেই: রেজাউল করিম চৌধুরী

মো:শাহজালাল রানা: / ৫১ বার
আপডেট সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক চসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ও শামসুন্নাহার হারুন পলিটেকনিক ইনিস্টিটিউট-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন,বিশ্বায়নের এই যুগে বৃক্ষরোপণের বিকল্প নেই। দিন দিন পৃথিবীর উপর সূর্যের উত্তাপ কমাতে হলে বেশি বেশি বৃক্ষরোপণ করতে হবে। নতুন প্রজন্মকে সুন্দর ও বাসযোগ্য পৃথিবী উপহার দিতে অবশ্যই বৃক্ষরোপন করতে হবে। আগামীর পরিবেশ রক্ষা করার জন্য তিনি বেশি বেশি বৃক্ষরোপণ করার আহবান জানিয়েছেন।

বুধবার ৩০ সেপ্টেম্বর নগরীর বহদ্দারহাটস্থ শামসুন্নাহার হারুন পলিটেকনিক ইনিস্টিটিউট প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট এর নগর সভাপতি ফজলে রাব্বি সুমন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ এ. রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশরাফুল আলম, ইসলামিয়া কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ও মহানগর যুবলীগ নেতা নাজমুল আলম খান, চট্টগ্রাম মহানগর মুজিব সেনার সাধারণ সম্পাদক বুখারী আজম, চান্দগাঁও থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি রুকনুজ্জামান রুকন, ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা ওয়াসিম চৌধুরী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ ইলিয়াছ ও যুবলীগ নেতা আহমদ বেলাল।

আরও উপস্থিত ছিলেন গ্রীন এনভায়রনমেন্ট নগর শাখার সাংগঠনিক সম্পাদক জুনায়েদ নুরী হাবিব, প্রকাশ চৌধুরী, সহ-সম্পাদক রিপন ভৌমিক, জিকু দে সানি, জুয়েল দে টিটু, আবদুল্লাহ আল নোমান, রাসেল দেবনাথ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর