Logo
শিরোনাম :
২৮ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা বাসের সুপারভাইজার ইঁদুর-সাপ খাচ্ছে মিয়ানমারের বাসিন্দারা সীতাকুণ্ডে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, গ্রেপ্তার ১ কুতুবদিয়া উত্তর ধূরুং আল-নূর একতা সংঘের নির্বাচন সম্পন্ন বান্দরবানে মন্ডপে মন্ডপে চলছে দুর্গাপূজা পার্বত্য মন্ত্রী পরিদর্শন করলেন পূজা মন্ডপ পেকুয়ায় মারপিটের ঘটনায় আ’লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা, এলাকায় বিক্ষোভ পোকখালী ইউনিয়ন ও হাইস্কুল শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষনা ঈদগাঁও মেহেরঘোনা সোস্যাল এসোসিয়েশনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা সেবা রাজাপালং ইউনিয়ন ১ ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন নাটোরে পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি’র উদ্বোধন

সাতক্ষীরা থেকে শিশু অপহরণ করে খুলনায় নিয়ে ধর্ষণ

সাতক্ষীরা প্রতিনিধিঃ / ৩৯ বার
আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

সাতক্ষীরা শহরের কাটিয়া গ্রামের পঞ্চম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুকন্যাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, এক সপ্তাহ আগে শহরের কাটিয়ার এক দরিদ্র হিন্দু ধর্মাবলম্বী দিনমজুরের শিশু কন্যাকে স্থানীয় আসাদুল ও শাওন নামের দুই বখাটে যুবক খুলনার লবণচোরায় নিয়ে যায়। সেখানে শিশুকে আটকে তারা ধর্ষণ করে।

এ ঘটনায় শুক্রবার সাতক্ষীরা সদর থানায় মেয়েটির বাবা এজাহার দেয়।
এজাহারের পরে পুলিশ অভিযুক্তদের মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে শনাক্ত করে। শনিবার ভোরে অভিযান চালিয়ে কাটিয়া সরকারপাড়া থেকে আবু বাক্কার সিদ্দিকের ছেলে আসাদুল (৩২)কে গ্রেপ্তার করে এবং জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে শিশুটিকে নিয়ে খুলনার লবনচোরা এলাকায় আটকে রেখেছে তারা। এরপর আসাদুলকে নিয়ে অভিযান চালিয়ে ভিকটিম শিশুটিকে উদ্ধার করে এবং অপর আসামি মিকাইল হোসেনের ছেলে মনিরুল ইসলাম শাওন (২৮)কে গ্রেপ্তার করে।

দুপুরে ধৃত আসামি শাওন ও আসাদুলকে আদালতের মাধ্যমে শনিবার সন্ধ্যা ৬টার সময় জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর