Logo
শিরোনাম :
রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার গোদাগাড়ী উপজেলাতে গাছে গাছে আমের মুকুল মৌ মৌ মাছি আগামন ঈদগাঁও নদীর উপর গজালিয়া হয়ে ঈদগড় সংযোগ সেতু নির্মানের কাজ শুরু মহেশখালীর হোয়ানকে অত্যাধুনিক কসমেটিক দোকান শুভ উদ্বোধন চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৯ ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল ২৫ জন যুবলীগ কর্মী টেকনাফের চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক কক্সবাজারের কাউন্সিলর বাবুর মৃত্যু :ঈদগাঁওর বিভিন্ন মহলের শোক  মহেশখালীর হোয়ানক বউ বাজারে বাণিজ্যিক ভাবে গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রির অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি থেকে আ’লীগ হয়ে ফের বিএনপিতে যোগদান

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি / ১৪২ বার
আপডেট সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় বিএনপিতে নাটকীয় ঘটনা ঘটেছে। নির্বাচনের প্রাক্কালে ‘ঘরের ছেলে হিসেবে ঘরে’ ফিরেছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিল এনামুল হক ও ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র সাইদুর রহমান।
শনিবার সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন এমপির উপস্থিতিতে সংঠগনে ফিরে আসেন।
এর আগে বিএনপি ছেড়ে তারা সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ আব্দুল ওদুদের হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেছিলেন।
দলীয় সূত্র জানায়, শনিবার অনুষ্ঠিত এক অনুষ্ঠানে দু’ কাউন্সিলর ‘নিজেরা অনুতপ্ত’ উল্লেখ করে এখন থেকে বিএনপির সব ধরণের কর্মকান্ডে আগের মতই সক্রিয় থাকবেন বলে উল্লেখ করেন।
সূত্র জানায়, শনিবার রাতে আবারও বিএনপিতে ফিরেই পুরস্কার হিসেবে তাদের দু’জনকেই ৩ ও ১১ নম্বর ওয়ার্ডে পৌর নির্বাচনের কাউন্সিলর পদে দলীয় সমর্থন প্রদান করা হয়।
এ প্রসঙ্গে অনুষ্ঠানের বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন বলেন, ‘ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। ওয়ার্ড বিএনপি’র নেতাদের মতমত ও সমর্থনের প্রেক্ষিতেই তাদের কাউন্সিলর পদে দলীয় সমর্থন জানানো হয়েছে’।
উল্লেখ, ২০১৬ আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের হাত ধরে তারা আওয়ামী লীগে যোগদান করেন। সাইদুর রহমান দীর্ঘ সময় ভারপ্রাপ্ত মেয়র হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দায়িত্বও পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর