Logo
শিরোনাম :
ব্যবসায়ীদের ক্ষোভ….. ঈদগাঁও বাজারে মলকান্ড : জনদূূর্ভোগ চরমে কক্সবাজারে নৌকা ভ্রমণে গিয়ে প্রাণ হারিয়েছেন দুই বন্ধু রামুতে ৪র্থ শ্রেণির ছাত্রী ও বাঁক প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ১ টেকনাফে ১০ হাজার মিটার কারেন্ট জাল ধ্বংস দুর্নীতির মামলায় অধ্যক্ষ আব্দুর রহমানকে জেল হাজতে পাঠিয়েছে আদালত ঢাকা- নওগাঁ উপ-নির্বাচনের ফলাফল প্রত‌্যাখান করে বান্দরবান জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ পেকুয়ায় বড় ভাই ছোট ভাইকে কামড়িয়ে আঙ্গুল বিচ্ছিন্ন মেম্বারের নেতৃত্বে অন্তঃসত্তা নারীর উপর হামলা ও শ্লীলতাহানীর অভিযোগ নাইক্ষ্যংছড়িতে স্থল মাইন ধ্বংস করলেন সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞ দল

১৫ দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে ছাত্রকে বলাৎকার শিক্ষকের

অনলাইন ডেস্ক / ৪১ বার
আপডেট সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে গত ১৫ দিন ধরে এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে তারই শিক্ষক শহিদুল্লাহর (৪৫) বিরুদ্ধে। রোববার তাকে আটক করেছে পুলিশ। আগেও এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ ছিল তার বিরুদ্ধে।

সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত একটি মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ। ভুক্তভোগীর পরিবার জানায়, রোববার ভুক্তভোগী পালিয়ে বাড়িতে চলে আসে। পরে তার কাছ থেকে ঘটনা জানতে পারেন তারা।

ওই ছাত্র জানায়, গত ১৫ দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ তাকে বলাৎকার করে আসছে। ব্যথা কমাতে তাকে ওষুধও সেবন করান। তাকে বিভিন্নরকম ভয়-ভীতিও দেখাতেন শহিদুল্লাহ।

এলাকাবাসীর অভিযোগ, ওই শিক্ষক আগেও এক ছাত্রকে বলাৎকার করে। পরে বিষয়টি মাদ্রাসা প্রধানের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল আলম জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর