Logo
শিরোনাম :
ইসলামপুরে ফুটবল টূর্নামেন্টের ফাইনালে……. জালালাবাদ ও খুটাখালীকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গ চিত্র প্রকাশ, বিক্ষোভ ঈদগাঁওতে গোদাগাড়ীতে উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী ও ছাত্র/ছাত্রীদের বাইসাইকেল শিক্ষাবৃত্তি ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী প্রদান গোদাগাড়ীতে পৌরসভা নির্বাচনে প্রথমবার মতো মহিলা প্রার্থী শাহনাজ আখতার ঈদগাঁওতে ডা: মোস্তাফা সরওয়ার সাদেকের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক পেকুয়ায় চাঁদা না দেয়ায় প্রবাসীকে পিটিয়ে জখম, স্থাপনা নির্মানে বাধা অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত বান্দরবানে ৬ কোটি টাকার ১১ টি প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো গর্জনিয়ায় এক দিন মজুরের মৃত্যু !!

কক্সবাজারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি।  / ৫৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

কক্সবাজারের পিএমখালী থেকে এক গৃহবধূকে ধর্ষণের প্রাথমিক অভিযোগে এনাম (২৬) নামে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে পিএমখালী তোতকখালী ছয়ভাইয়ের পাড়া থেকে তাকে আটক করা হয়। এনাম একই এলাকার দেলোয়ার হোসেন ওরফে ভান্ডারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তোতকখালী ছয়ভাইয়ের পাড়া এলাকার এক গৃহবধুকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে একই এলাকার এনাম। ওই গৃহবধূর স্বামী বঙ্গোসাগরে মাছ ধরতে গেলেই সুযোগ বুঝে প্রায়সময় কুপ্রস্তাব দেয়। সর্বশেষ সোমবার (৫ অক্টোবর) রাতেও ওই গৃহবধূর বাসায় গিয়ে বিরক্ত করে এনাম। এক পর্যায়ে জোরপূর্বক ধর্ষণ করে। এমন সময় রাতেই গৃহবধুর স্বামী বাড়িতে হাজির হয়ে এনামের নামে স্থানীয় মেম্বারের কাছে বিষয়টি অবগত করেন। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে ওই গৃহবধূর স্বামীকে রাস্তায় মারধরে করে এনাম। এমনকি ধারালো দা দিয়ে হাতে জখমও করা হয়। বিকালে এনামের নেতৃত্বে আরেক দফা হামলা চালানো হয় ওই গৃহবধূর পরিবারে।

ঘটনার পর বিষয়টি পুলিশকে অবগত করা হলে মঙ্গলবার (৬ অক্টোরব) সন্ধ্যায় কক্সবাজার সদর থানার এসআই আব্দুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ এনামকে আটক করেন। পুলিশ যাওয়ার আগেই এনামকে ধরে রেখেছিল স্থানীয় জনতা। এসআই আব্দুল হালিম বলেন, এক গৃহবধূকে ধর্ষণের প্রাথমিক অভিযোগে এনাম নামে একজনকে আটক করা হয়েছে। তবে এখনো মামলা দায়ের হয়নি। মামলা ও হাসপাতালে চিকিৎসা সেবার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর