Logo
শিরোনাম :
গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো গর্জনিয়ায় এক দিন মজুরের মৃত্যু !! চাঁপাই নবাবগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ রামুতে হরিনের মাংস বিক্রি,ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ পশু জবাই করে মাংস বিক্রি, আতঙ্কিত শহরবাসী চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪ ছোট মহেশখালী ডেইলপাড়ায় চতুর্থ শ্রেণীর ছাত্র বলৎকার, গ্রেপ্তার ১, থানায় মামলা রোহিঙ্গাদের হাতে জাতীয় পরিচয় পত্র: জড়িতদের বিরুদ্ধে চলছে তদন্ত অশ্রুসিক্ত নয়নে দীর্ঘতম সৈকতে প্রতীমা বির্সজন বিরূপ প্রভাব পরিবেশে উখিয়ায় অপ্রতিরোধ্য বালি বাণিজ্য

রাউজানে শিশুকন্যা ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীকে থানায় সোপর্দ

রাউজান প্রতিনিধি। / ৪৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

রাউজানে শিশুকন্যা তথা ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণের মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত একমাত্র আসামী সাধন বড়ুয়াকে (৭৫) থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।মঙ্গলবার পুলিশ আসামীকে কোর্টে প্রেরণ করেছে। অন্যদিকে ভিকটিমের মেডিকেল পরীক্ষার পর জবানবন্দীর জন্য তাকে কোর্টে নেয়া হয়।
এই ঘটনার তদন্তকারী অফিসার এস.আই শাহাদাত হোসেন এ তথ্যগুলো নিশ্চিত করে বলেন ‘র‌্যাব-৭’র হাটহাজারী ক্যাম্পের র‌্যাব সদস্যরা কথিত ধর্ষক উপজেলার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকার মৃত যামিনী বড়ুয়ার ছেলে সাধন বড়ুয়াকে সন্ধ্যায় গ্রেপ্তারের পর একইদিন রাতে আসামীকে থানায় সোপর্দ করে। আজকে (গতকাল মঙ্গলবার) আসামীকে কোর্টে প্রেরণ ও শিশুটির মেডিকেল টেষ্ট এবং জবানবন্দী দেয়ার জন্য আদালতে হাজির করা হয়।’ এদিকে দুইদিন পর থানা পুলিশ সোমবার সন্ধ্যায় শিশুটির বাবা সুকুমার বড়ুয়ার অভিযোগটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা গ্রহণ করে। একইদিন সন্ধ্যায় স্থানীয় এক মেম্বারের বাড়িতে আশ্রয় নিতে যাওয়ার সময় র‌্যাব-৭’র হাটহাজারী ক্যাম্পের র‌্যাব সদস্যরা ধর্ষক সাধন বড়ুয়াকে আটক করে।
রাঙামাটি পৌরসভা নম্বর ওয়ার্ডের ভেদভেদী এলাকার মৃত রুহিনী বড়ুয়ার ছেলে সুকুমার বড়ুয়া বলেন ‘আসামী সাধন বড়ুয়া আমার ১১ বছর বয়সী মেয়েকে রাউজান উরকিরচর ইউনিয়নের আবুরখীল নন্দনকানন গ্রামে শনিবার (৩ অক্টোবর) বিকেল আনুমানিক ৪টায় ফুসলিয়ে ও লোভ লালসা দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে এবং ৫শ টাকার একটি নোট ধরিয়ে দেয়। পরে আমার বোন প্রতিমা বড়ুয়া আমার মেয়ের হাতে ৫শ টাকার নোট দেখে জিজ্ঞাসাবাদ করলে আমার মেয়ে আমার বোনের কাছে স্বীকার করে যে, আমার অবুঝ নাবালিকা শিশুকণ্যাকে ফুসলিয়ে ও লোভ লালসা দেখিয়ে সাধন বড়ুয়া তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করেছে। রবিবার রাউজান থানায় এসে এ ব্যাপারে মামলা দায়েরের জন্য লিখিত অভিযোগ দায়ের করি।
উল্লেখ্য যে, মাতৃহীন শিশুটি তার ফিসি রাউজানস্থ আবুরখীলের শ্বশুর বাড়িতে থেকে পড়ালেখা করতো। সে আবুরখীল অমিতাভ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর