Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্রসহ ৫ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ আটক ইসলামাবাদে জমি বিরোধকে কেন্দ্র করে মা-মেয়েকে কুপিয়ে হত্যা গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল

টেকনাফে ৭০ হাজার পিস ইয়াবাসহ সিএনজি জব্দ

টেকনাফ প্রতিনিধি। / ১০৭ বার
আপডেট সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

কক্সবাজারের টেকনাফ থানার হ্নীলা ইউপির চৌধুরী পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৬ অক্টোবর) রাত ৯টা ২১ মিনিটে হ্নীলা ইউপির টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে উদ্ধার করে র‌্যাব-১৫।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, হ্নীলা ইউপির চৌধুরী পাড়া এলাকায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পাশে মাদক বিক্রির জন্য কিছু লোক অবস্থান করছে। এরপর ওই জায়গায় অভিযান যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুই থেকে তিনজন কৌশলে পালিয়ে যায়। পরে তাদের ফেলে যাওয়া একটি সিএনজি (কক্সবাজার থ-১১-৫৫৪১) জব্দ করা হয়। সিএনজির ভিতর তল্লাশি করে কাপড়ের তৈরি স্টুডেন্ট ব্যাগ থেকে পলিথিন দিয়ে মোড়ানো ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৩ কোটি টাকা।

এ ঘটনায় ইয়াবাসহ অজ্ঞাতনামা দুই থেকে তিনজনকে আসামি করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর