Logo
শিরোনাম :
চাঁপাইনবাগঞ্জের শিবগন্জে ছাত্রলীগের দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া ইসলামপুরে ফুটবল টূর্নামেন্টের ফাইনালে……. জালালাবাদ ও খুটাখালীকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গ চিত্র প্রকাশ, বিক্ষোভ ঈদগাঁওতে গোদাগাড়ীতে উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী ও ছাত্র/ছাত্রীদের বাইসাইকেল শিক্ষাবৃত্তি ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী প্রদান গোদাগাড়ীতে পৌরসভা নির্বাচনে প্রথমবার মতো মহিলা প্রার্থী শাহনাজ আখতার ঈদগাঁওতে ডা: মোস্তাফা সরওয়ার সাদেকের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক পেকুয়ায় চাঁদা না দেয়ায় প্রবাসীকে পিটিয়ে জখম, স্থাপনা নির্মানে বাধা অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত বান্দরবানে ৬ কোটি টাকার ১১ টি প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী গোদাগাড়ীর পিরিজপুরে জাগ্রত কালি মন্দির প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো

পেকুয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা!

আব্দুর রশিদ পেকুয়া প্রতিনিধি: / ১০৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহষ্পতিবার (৮অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জেয়াসনিন আক্তার (২০) ওই এলাকার মেহেদী হাসানের স্ত্রী। পেকুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এ সময় স্বামী মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, স্বামী মেহেদী হাসানের সাথে সকালে জেয়াসমিন আক্তারের ঝগড়া হয়। দুইদিন আগেও তাদের মধ্যে ঝগড়া হয়েছে।

মেহেদী হাসান সকালে স্ত্রীর সাথে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। দুপুরে স্বামীকে ফোন করে বাড়িতে চলে আসতে বলে জেয়াসমিন আক্তার।

মুঠোফোনে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। বিকেলে বাড়ির ছালের আড়ার সাথে রশি পেচিয়ে আত্মহত্যা করে জেয়াসমিন।মেহেদী হাসান জানায়, বুধবার বিকেলে আমাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়েছে। আমি বাড়ি থেকে সকালে বেরিয়ে পড়ি। বিকেলে বাড়িতে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ। ভেতর থেকে হুক লাগানো ছিল। দরজা ভেঙ্গে ভেতরে ঢুকলে গলায় রশি পেচানো ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। ইউপি সদস্য আনোয়ার হোসেন জানায়, স্বামীকে নিয়ে বাপের বাড়িতে থাকত জেয়াসমিন আক্তার। জেয়াসমিনের পিতা মাতা চট্টগ্রাম শহরে বসবাস করেন। শুনেছি স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে সে। পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানায়, রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা জানায়, গত দেড় বছর আগে টইটং ইউপির ধনিয়াকাটা এলাকার আমির হোসেনের ছেলে মেহেদী হাসানের সাথে জেয়াসমিন আক্তারের বিয়ে হয়েছে। জেয়াসমিন আক্তার তিন মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে বাপের বাড়িতে থাকেন জেয়াসমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর