Logo
শিরোনাম :

মহেশখালীতে স্পিড বোটে ২০০ লাইফ জ্যাকেট বিতরণ করলেন মহেশখালী উপজেলা প্রশাসন

রকিয়ত উল্লাহ, মহেশখালী / ১০৬ বার
আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

মহেশখালীতে কয়েকদিন আগে ২০ টি গাম বোটের জন্য সিগনাল লাইট, টর্চ লাইট বিতরণ করার পর শুক্রবার সকাল ১১টার দিকে মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে মহেশখালী – কক্সবাজার নৌ পথের যাত্রীদের জন্য ২০০ লাইফ জ্যাকেট বিতরণ করা হয় স্পিড বোট ড্রাইভারদের মাঝে। এছাড়াও জেলা প্রশাসক, কক্সবাজার মহোদয়ের উদ্যোগে এই রূটের যাত্রীদের জন্য আরও ২০০ টি লাইফ জ্যাকেট দেয়া হবে বলে জানা যায়।

যাত্রীদের নিরাপদ যাতায়তের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে সকল ধরণের ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নিরাপদ ভাবে যাত্রী পারাপারের জন্য পর্যায়ক্রমে সব নৌ যানের জন্য লাইফ জ্যাকেট ও অন্যান্য নিরাপদ সরঞ্জাম কেনার উদ্যোগ গ্রহণ করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

লাইফ জ্যাকেট বিতরণ কালে মহেশখালী-কুতুবদিয়ার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বোট মালিক, শ্রমিক ও যাত্রীদের উদ্দেশ্য বলেন এই রুটের সেবার মানোন্নয়নে মহেশখালী উপজেলার পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছ। এছাড়াও নৌ যান মালিক, শ্রমিকদের বিভিন্ন পরামর্শ দেন। পাশাপাশি, উপজেলা প্রশাসনের জারি করা নয় দফা নির্দেশনা মেনে চলার ব্যাপারে সতর্ক করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা,মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান, মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়া, সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য রাজনৈতিক নেতা-কর্মী সহ বোট মালিক,শ্রমিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর