Logo
শিরোনাম :
সীতকুণ্ডে ঝর্ণায় নেমে পর্যটকের মর্মান্তিক মৃত্যু দোকানের কর্মচারি থেকে কোটিপতি মানবিক কাজের সম্মাননা স্বারক পেলেন রামু ব্লাড ডোনার্স সোসাইটি ফ্রান্সে হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করা প্রতিবাদে টেকনাফ সদর ইউনিয়নে বিশাল প্রতিবাদ সমাবেশ ইসলামাবাদের বোয়ালখালীর জনসাধারনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ঈদগাঁওতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে হাটহাজারীকে পরাজিত করে জয়ী হলো স্বাগতিক ঈদগাঁও ইসলামাবাদে মনোমুগ্ধকর ছাদ কৃষি করে নজর কাটল জিকো দাশ ঈদগাঁও বাজারে চলাচল সড়কে বাঁধ দিয়ে ড্রেজার মেশিনের পাইপ : দেখার কেউ নেই সাংসদ কানিজ ফাতেমা মোস্তাকের বরাদ্দে………. ঈদগাঁও-ঈদগড় সড়কে ৪টি সোলার প্যানেল স্থাপন ঈদগাঁওতে উপজেলা বিএনপির আহবায়ক শফির জানাযায় শোকার্ত মানুষের ঢল

টেকনাফে অস্ত্র-মাদকসহ গ্রেপ্তার-৫

সামসু উদ্দিন,টেকনাফ।  / ৪৬ বার
আপডেট সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

কক্সবাজারের টেকনাফে বিদেশি পিস্তল ও মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১২ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

এর আগে রোববার মধ্যরাতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া উমরখাল ব্রিজ এলাকায় চালানো এ অভিযান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-টেকনাফের হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকার মৃত কালা মিয়ার ছেলে মো. শাহজালাল (১৯), রঙ্গীখালী এলাকার মৃত নবী হোসেনের ছেলে মো. খায়ের (১৯), উলুচামারী এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. হেলাল উদ্দিন (২৬), গাজীপাড়ার সাবের আহম্মদের ছেলে নুরুল আফসার (২২) ও উলুচামারী এলাকার নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (২৩)।

উইং কমান্ডার আজিম জানান, রোববার মধ্যরাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া উমরখাল ব্রিজ এলাকায় কয়েকজন লোক ইয়াবা লেনদেনের জন্য অবস্থান করছে খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৫/৬ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এতে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ৫ জনকে গ্রেপ্তার করে।

পরে তাদের কথা-বার্তা ও আচরণে সন্দেহজনক মনে হলে দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ২টি বিদেশি পিস্তল, ৮টি গুলি ও ৪০ হাজার ইয়াবা পাওয়া যায়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তাররা সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান উইং কমান্ডার আজিম আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর