Logo
শিরোনাম :
কক্সবাজারের কলাতলী টিএন্ডটি পাহাড়ে বসতবাড়ী উচ্ছেদে গুলিবর্ষণ, ৩ সাংবাদিক আহত কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভায়…. জালালাবাদ-পোকখালী-ইসলামাবাদ-পিএমখালী যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষনা বান্দরবানে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাংবাদিকতার যোগ‍্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত ধর্ষণের শিকার এক নারীর গল্প! টেলরের শতক, শাহীনের ৫ উইকেটের দিনে পাকিস্তানের জয় ছক্কার রেকর্ডের ম্যাচে গেইলের ৯৯ শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো তুরস্ক, নিহত ৪ রোহিঙ্গা সন্ত্রাসী’ গ্রুপের প্রধান সালমান শাহ আটক ফ্রান্সে নবীর অবমাননা’ নিয়ে টেকনাফ হোয়াইক্যংয়ের ইসলামপন্থীদের ব্যাপক বিক্ষোভ মিছিল

কাশবনে অভিযান চালিয়ে ২১ কিশোর-কিশোরী আটক

নিজস্ব প্রতিবেদকঃ / ৩৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

গাজীপুরের কাপাসিয়া উপজেলা শহরের আশপাশের এলাকার কাশবন ও টং দোকানে অভিযান চালিয়ে ২১ কিশোর-কিশোরীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ১৫ কিশোরকে ৯ হাজার ৪৩৯ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. ইসমত আরা।

এ বিষয়ে ইসমত আরা জানান, ধর্ষণ ও যৌন হয়রানি রোধে কাপাসিয়ার বিনোদন কেন্দ্র ও হোটেল-মোটেলে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানের অংশ হিসেবে সোমবার বিকেলে উপজেলা শহরে কয়েকটি দোকান ও কাশবনে অভিযান চালানো হয়। এ সময় আপত্তিকর অবস্থায় ছবি উঠানো ও আড্ডা দেওয়া অবস্থায় ১৫ জন কিশোর ও ৬ জন কিশোরীকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৫ কিশোরকে ৯ হাজার ৪৩৯ টাকা জরিমানা এবং কিশোরীদের অভিভাকদের হাজির করে সতর্ক করার পর মুচলেকা নিয়ে তাদের হস্তান্তর করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি ক্যামেরা জব্দ করা হয়েছে। তাদের সকলের বয়স ১৫ বছর থেকে ১৮ বছরের মধ্যে বলে জানান কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর