Logo
শিরোনাম :
কক্সবাজারের কলাতলী টিএন্ডটি পাহাড়ে বসতবাড়ী উচ্ছেদে গুলিবর্ষণ, ৩ সাংবাদিক আহত কক্সবাজার সদর যুবলীগের বর্ধিত সভায়…. জালালাবাদ-পোকখালী-ইসলামাবাদ-পিএমখালী যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষনা বান্দরবানে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাংবাদিকতার যোগ‍্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত ধর্ষণের শিকার এক নারীর গল্প! টেলরের শতক, শাহীনের ৫ উইকেটের দিনে পাকিস্তানের জয় ছক্কার রেকর্ডের ম্যাচে গেইলের ৯৯ শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো তুরস্ক, নিহত ৪ রোহিঙ্গা সন্ত্রাসী’ গ্রুপের প্রধান সালমান শাহ আটক ফ্রান্সে নবীর অবমাননা’ নিয়ে টেকনাফ হোয়াইক্যংয়ের ইসলামপন্থীদের ব্যাপক বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ৯৩ লিটার চোলাইমদ সহ ডালিম ও সুনিল গ্রেপ্তার

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ৫৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৩ লিটার চোলাইমদসহ ২ জনকে গ্রেপ্তার করেছে।
১৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মুক্তাশা হলপাড়ার উৎসব কমিউনিটি সেন্টারের সামনে অভিযানটি চালানো হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের মৃত মোগল ও মৃত আলিয়া বেগমের ছেলে আলমগীর হোসেন ওরফে ডালিম (৩৮) ও একই উপজেলার মুক্তাশাহল পাড়ার মৃত কালীপদ দাস ও শ্রীমতি বালারাণীর ছেলে শ্রী সুনিল দাস (৩৬)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম ও সুনিল মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য দ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর