Logo
শিরোনাম :
সেন্টমার্টিনে ইয়াবা ও কাঠের নৌকাসহ শাহপরীর দ্বীপের ৫জন মাদক কারবারী আটক টেকনাফে শিশু অপহরণ ও খুনের ঘটনায় রোহিঙ্গা নারী-পুরুষ আটক ঈদগাঁওতে ডিজিটাল ডিভাইস কসমেটিকস খতনা ও ট্রেনিং ক্যাম্প অনষ্টিত কক্সবাজারে ১ লক্ষ ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করলো ডিবি পুলিশ উখিয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার

ফেসবুকে প্রেম, ধর্ষণের ছবি ফেসবুকেই প্রচার

নিজস্ব প্রতিবেদকঃ / ১২২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
Exif_JPEG_420

প্রথমে ফেসবুকে পরিচয়, পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী (১৬)-কে ধর্ষণ করা হয়। পরে সেই ছবি আবার ফেসবুকেই প্রকাশ করে দেয় প্রেমিক।

এ ঘটনার পার্বতীপুর শহরের সাহেবপাড়া মহল্লার গোপাল মোহন্ত (১৯) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার গোপাল মহন্ত ওই মহল্লার বিশ্বজিৎ কুমার মহন্তর ছেলে। গোপাল দিনাজপুরের এসআর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিকাল বিভাগের ছাত্র।
এর আগে গত সোমবার রাতে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই গোপাল মহন্তকে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ৬ মাস আগে শহরের সাহেবপাড়া মহল্লার বিশ্বজিৎ কুমার মহন্তর ছেলে গোপাল মহন্তর সঙ্গে ফেসবুকের মাধ্যমে পাশের বাবুপাড়া মহল্লার এক কিশোরীর (১৬) প্রথমে পরিচয়, পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে গোপাল মহন্তর ধর্মীয় পরিচয় জানতে পেরে ভিন্ন ধর্মের ওই কিশোরী তাদের মধ্যকার প্রেমের সম্পর্ক থেকে দূরে সরে আসে। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক গত ৯ অক্টোবর কিশোরীকে ধর্ষণের আপত্তিকর ছবি ফেসবুকে ছেড়ে দেয়।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক ধর্ষক গোপাল মোহন্তকে গ্রেপ্তারে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ধর্ষক গোপাল মহন্তকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর