Logo
শিরোনাম :
সেন্টমার্টিনে ইয়াবা ও কাঠের নৌকাসহ শাহপরীর দ্বীপের ৫জন মাদক কারবারী আটক টেকনাফে শিশু অপহরণ ও খুনের ঘটনায় রোহিঙ্গা নারী-পুরুষ আটক ঈদগাঁওতে ডিজিটাল ডিভাইস কসমেটিকস খতনা ও ট্রেনিং ক্যাম্প অনষ্টিত কক্সবাজারে ১ লক্ষ ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করলো ডিবি পুলিশ উখিয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার

ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১২

কক্সবাজার প্রতিনিধি।  / ১৩৯ বার
আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে ডাম্পার ও চকরিয়া সার্ভিসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছে। তাৎক্ষনিক আহতদের পরিচয় পাওয়া না গেলেও নিহত ডাম্পার চালক বাবু চকরিয়া খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের পুত্র বলে জানা গেছে।
এ দুর্ঘটনায় চকরিয়া সার্ভিসের ১২ জন যাত্রী কমবেশি আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (১৪ অক্টোবর) দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মইক্ক্যাঘোনা এলাকায় ঘটে এ দুর্ঘটনা।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিস (কক্সবাজার জ ১১-০১৬৮) এর সাথে ডুলাহাজারামুখী দ্রুতগামী ডাম্পার( চট্টমেট্রো ন ৯৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালক বাবুর মৃত্যু ঘটে।
এসময় ভারি বৃষ্টিপাত হওয়ায় উদ্ধার কাজে বিলম্ব ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।
খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের হাসপাতালে প্রেরন করেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় চালক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার জদ্ধ করে লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর