Logo
শিরোনাম :
সেন্টমার্টিনে ইয়াবা ও কাঠের নৌকাসহ শাহপরীর দ্বীপের ৫জন মাদক কারবারী আটক টেকনাফে শিশু অপহরণ ও খুনের ঘটনায় রোহিঙ্গা নারী-পুরুষ আটক ঈদগাঁওতে ডিজিটাল ডিভাইস কসমেটিকস খতনা ও ট্রেনিং ক্যাম্প অনষ্টিত কক্সবাজারে ১ লক্ষ ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করলো ডিবি পুলিশ উখিয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার

টেকনাফে র‍্যাব বিজিবির পৃথক অভিযানে ৭৬ হাজার ৮৭০ পিস ইয়াবাসহ আটক-২

সামসু উদ্দিন,টেকনাফ।  / ১০৭ বার
আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

কক্সবাজারের টেকনাফে র‍্যাব বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৭৬ হাজার ৮৭০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।এই সময় সৈয়দ আলম (২২) ও দুদু আলম(২৫)কে আটক করা হয়।আটক পাচারকারীরা জামতলী রোহিঙ্গা শরণার্থী শিবিরের বাসিন্দা আব্দুস শুক্কুরের পুত্র ও হ্নীলা ইউনিয়নের আলী আকবর পাড়ার কবির আহমদের ছেলে।
জানা গেছে,বৃহস্পতিবার রাতে হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকার মাছের প্রজেক্ট ও হ্নীলা ইউনিয়নের নাফ নদীর তীর সংলগ্ন লেদা খাল এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

শুক্রবার বিকালে এই তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)।

বিজিবির তথ্যসূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিজিবির নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ দল হোয়াইক্যং লম্বাবিল এলাকার মাছের প্রজেক্টে তল্লাশী অভিযান পরিচালনা করে।তল্লাশী অভিযানের এক পর্যায়ে প্রজেক্টের পাশে একটি পরিত্যক্ত বাঁশের ঘরের নিচে লুকায়িত প্লাস্টিকের বস্তা থেকে ৩০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।অপরদিকে একই রাতে লেদা বিওপির টহলদলের সদস্যরা লেদা খাল দিয়ে ইয়াবা পাচারের সময় এক পাচারকারীসহ ৪১ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।জব্দকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ২ কোটি তের লক্ষ টাকা প্রায়।

মালিকবিহীন ইয়াবাগুলো বিজিবির ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে।যা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করা হবে।অপরদিকে পাচারকারীসহ জব্দকৃত ইয়াবা ও আসমীকে মাদক আইনের মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার পক্রিয়া চলছে বলে জানান ফয়সল হাসান খান।

অপরদিকে শুক্রবার সকালে ৫ হাজার ৮৭০টি ইয়াবাসহ দুদু আলম (২৫) নামক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব।
হোয়াইক্যং বাজারের আমতলা থেকে তাকে আটক করা হয়েছে।
আটক দুদু আলম হ্নীলা ইউনিয়নের আলী আকবর পাড়ার কবির আহমদের ছেলে।
র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মোঃ শেখ সাদী জানান, পাচারের উদ্দেশ্যে এক ব্যক্তি কিছু ইয়াবা নিচ্ছে এমন সংবাদ অভিযান চালানো হয়।
অভিযানে আটক দুদু আলমের সাথে থাকা একটি পলিথিন ব্যাগের ভেতর ৫ হাজার ৮৭০ পিস ইয়াবা পাওয়া যায়।

আইনগত ব্যবস্থা নিতে তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান আব্দুল্লাহ মোঃ শেখ সাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর