Logo
শিরোনাম :
গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে বিক্রি: প্রধান আসামি গ্রেপ্তার প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪ ভাসানচর নিয়ে ভুল বুঝতে পেরেছে রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী ঈদগাঁওতে সংবাদ সম্মেলনে বক্তারা…. বহিরাগত কেউ এসে ঈদগাঁওর শান্ত পরিবেশকে অশান্ত করে যাবে, এটি আমরা চাইনা দীর্ঘদিনের লালিত স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন কাল গোমাতলীতে সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন উখিয়ায় বন বিভাগের উচ্ছেদ অভিযানে একএকর বনভুমি উদ্ধার জালালাবাদ চেয়ারম্যান রাশেদের উপর হামলা, বিক্ষোভ সমাবেশ কাল ঈদগাঁওর সংবাদকর্মী সাগর অসুস্থ : দোয়া কামনা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়লো ৪টি শিশু শিক্ষা কেন্দ্র

উখিয়ায় উপ-নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোরগ মার্কার হেলাল

নিজস্ব প্রতিবেদকঃ / ১৫১ বার
আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

উখিয়া উপজেলার কুতুপালং ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে তরুণ মেম্বার প্রার্থী হিসেবে পরিচিত বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মোঃ হেলাল উদ্দিন এখন জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছে। উখিয়া উপজেলা উপ নির্বাচনে এসময়ের আলোচিত ও যোগ্য প্রার্থী হিসেবে হেলাল সাধারণ ভোটার মাঝে দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠেছে। কুতুপালং জুড়ে তরুণ নেতা হেলাল উদ্দিনের ব্যাপক নামডাক ছড়িয়ে গেছে। সততা, মেধা, যোগ্যনেতার অবদানে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন।

ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

(৯ নং) ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষ ও নেতা কর্মীদের সঙ্গে আলাপকালে তারা মন্তব্য করে বলেন, মোরগ মার্কার মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের প্রচার প্রচারনা ব্যাপক। তার প্রতিটি সভায় মানুষের ঢল। তার জয়ী ঠেকাতে অন্যন্য প্রার্থীদের কষ্টকর হয়ে পড়বে। তার মিছিল মিটিং এ মানুষের গনজোয়ার দেখে বুজা যায় তার সমর্থন অনেক বেশি।

কুতুপালং সামাজিক সংগঠন প্রত্যাশার সভাপতি মিজান বলেন, একজন শিক্ষিত সমাজসেবক হিসাবে (৯ নং ওয়ার্ডে) মেম্বার প্রার্থী হেলাল উদ্দিন কুতুপালং এর চমক সৃষ্টি করেছেন। অসাধারণ প্রচার প্রচারণা ও অসহায়দের পাশে থেকে মানুষের বিপদে আপদে সহযোগিতা করে এলাকার যুবকদের মনজয় করে নিয়েছেন মুরুব্বিদের কাছে অসম্ভব জনপ্রিয় হয়ে উঠেছেন। তাকে ঘিরেই এ কুতুপালংয়ের মানুষ পরিবর্তনের স্বপ্ন দেখছেন।

মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, দীর্ঘদিন যাবত আমার পিতা মরহুম বখতিয়ার আহমদ কুতুপালং (৯ নং ওয়ার্ডের) মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন সবাইর বিপদে আপদে প্রতিটি মুহুর্তে ঝাপিয়ে পড়তেন কাউকে কোনদিন হয়রানি মুলক কাজ করতেন না। আমিও তার সন্তান হেলাল উদ্দিন জনগনের পাশে থাকার জন্য উপ-নির্বাচনে মেম্বার প্রার্থীতে দাড়িয়েছি এলাকাবাসীর প্রতি আমার আস্থা আছে বিদায় আমাকে ভোট দেয়ার জন্য দল মত/ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন কুতুপালং ৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষ একজোট হয়েছে মোরগ মার্কা কে জয়ী করার জন্য। আমিও নির্বাচিত হয়ে কুতুপালং বাসীকে দেখিয়ে দিব বখতিয়ার মেম্বারের পরিবার জনগনের পাশে ছিল,আছে এবং থাকবে সবসময় ইনশাআল্লাহ।

উল্লেখ্য, কুতুপালং ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্ববার মরহুম বখতিয়ার আহমেদ টানা ৪ বারের ইউপি সদস্য নির্বাচিত হন বিপুল ভোটে তার সন্তান হেলাল এখন উপ নির্বাচনে প্রার্থী হয়ে জনসাধারণের বিপুল সমর্থন নিয়ে তার নিকটতম প্রার্থীদের হাজার ভোটের ব্যবধানে পরাজিত করবে বলে তিনি আশাব্যাক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর